Beta
সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪
ওয়াংখেড়েও দুয়ো হার্দিককে

মাইলফলকের ২৫০তম ম্যাচে বিবর্ণ মুম্বাই

876

প্রথম দল হিসেবে আইপিএলে অনন্য মাইলফলকে পা রাখল মুম্বাই ইন্ডিয়ানস। খেলল ২৫০তম ম্যাচ। এই তালিকায় তাদের পরই আছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। বিরাট কোহলিরা খেলেছেন ২৪৪ ম্যাচ আর দিল্লি ক্যাপিটালস ২৪১ ম্যাচ।

আইপিএলে সবচেয়ে বেশি ম্যাচ

দল               ম্যাচ

মুম্বাই             ২৫০

বেঙ্গালুরু        ২৪৪

দিল্লি              ২৪১

কলকাতা         ২৩৯

পাঞ্জাব            ২৩৫

চেন্নাই            ২২৮

মাইলফলকের ম্যাচটা জয়ে রাঙ্গাতে পারেনি মুম্বাই। রাজস্থান রয়্যালসের কাছে হেরেছে ৬ উইকেটে। শুরুতে ব্যাট করে মুম্বাই থামে ৯ উইকেটে কেবল ১২৫ রানে। এবারের আইপিএলে এটাই সবচেয়ে কম রানের স্কোর।

২৭ বল হাতে রেখে সহজেই লক্ষ্যে পৌঁছে যায় রাজস্থান। রায়ান পরাগ অপরাজিত ছিলেন ৫৪ রানে। ২২ রানে ৩ উইকেট নিয়ে ম্যাচ সেরা ট্রেন্ট বোল্ট। এটা এবারের আইপিএলে টানা তৃতীয় হার মুম্বাইয়ের।

ওয়াংখেড়ে খেলা হলেও দুয়ো শুনতে হয়েছে হার্দিক পান্ডিয়াকে। রোহিত শর্মাকে সরিয়ে তাকে নেতৃত্ব দেওয়াটা যে মানতে পারছেন না সমর্থকরা এটা তারই বহিঃপ্রকাশ।

একটা সময় ‘রোহিত’ ‘রোহিত’ চিৎকার আর ব্যাঙ্গাত্মক শিসের পরিমাণ এতই বেড়ে গিয়েছিল যে, সম্প্রচারকারী চ্যানেলের সঞ্চালক সঞ্জয় মঞ্জরেকারকে পর্যন্ত বলতে হয়েছে ‘ভদ্র আচরণ করুন’।

হার্দিক ওয়ার্ম-আপ করতে নামার সময়েই ব্যাঙ্গাত্মক শিস দেওয়া শুরু হয়। স্টেডিয়ামে তার নাম বলার সময়েও শিস শোনেন হার্দিক। তিনি মুচকি হাসেন।

নির্বাচনের জন্য মাঠে দর্শকেরা ব্যানার নিয়ে ঢুকতে পারেননি। কিন্তু মৌখিক আক্রমণেই হার্দিকের প্রতি তাদের অসন্তুষ্টি বুঝিয়ে দেন। 

এই ম্যাচে আবার ০ রানে আউট হয়েছেন রোহিত শর্মা, যা আইপিএলে রেকর্ড। তার সমান যৌথ সেরা ১৭বার ০ রানে আউটের নজির আছে দীনেশ কার্তিকের।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist