Beta
রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪

চিকিৎসা মানুষের দোরগোড়ায় পৌঁছাতে চান স্বাস্থ্যমন্ত্রী

সম্মেলনে বক্তব্য দেন স্বাস্থ্যমন্ত্রী ড. সামন্ত লাল সেন। ছবি : সকাল সন্ধ্যা
সম্মেলনে বক্তব্য দেন স্বাস্থ্যমন্ত্রী ড. সামন্ত লাল সেন। ছবি : সকাল সন্ধ্যা

দেশের সাধারণ মানুষের দোরগোড়ায় ভালো চিকিৎসা পৌঁছে দিতে চান জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন বলেছেন, এই লক্ষ্য নিয়েই তিনি কাজ করছেন।

শনিবার রাজধানীর ঢাকেশ্বরী মন্দিরে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি নিজের এই পরিকল্পনার কথা জানান।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, “আমি সব সময় একটা কথায় বিশ্বাস করি— জীবে প্রেম করে যেই জন, সেই জন সেবিছে ঈশ্বর। এই মন্ত্র মাথায় নিয়ে আমি সারাদেশ ঘুরে বেড়াচ্ছি। চিকিৎসা যেন সাধারণ মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে পারি, সেই লক্ষ্যে কাজ করছি। এ দেশের সাধারণ মানুষ যেন ভালো চিকিৎসা পায়।”

ঢাকেশ্বরী মন্দির ঘিরে তার অনেক স্মৃতি— একথা জানিয়ে সামন্ত লাল বলেন, “আজকে এখানে আসতে পেরে নিজেকে অনেক ধন্য মনে করছি। আমার জীবনের অনেক স্মৃতি এখানে। আমার বিয়ে থেকে শুরু জীবনের সব কিছু ঘটনা এই ঢাকেশ্বরী মন্দিরকে কেন্দ্র করে। সেই ১৯৮০ সাল থেকে এর সাথে জড়িত।”

তিনি বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ গঠনের পেছনে তার বড় ভাই ও প্রয়াত শ্বশুরের ভূমিকার কথাও উল্লেখ করেন। সামন্ত লাল বলেন, “কাজল দেবনাথ আর আমার বড় ভাই একটা মোটরসাইকেলে ঘুরে ঘুরে কাজ করছেন, এই হিন্দু পূজা উদযাপন পরিষদ কীভাবে শুরু করা যায়।”

তার শ্বশুরের বাসায় অনেকে মিটিং হয়েছে জানিয়ে তিনি বলেন, “পূজা উদযাপন পরিষদের শুরুটা আমি জানি। আজকে অনেক সুন্দর পরিবেশ।”

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist