Beta
রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪

আবদুল্লাহ’র জোড়া গোলে আবাহনীর জয়

গোলের পর আবাহনীর উল্লাস। ছবি : সকাল সন্ধ্যা
গোলের পর আবাহনীর উল্লাস। ছবি : সকাল সন্ধ্যা

ঠিক আগের ম্যাচে মেরিনার্সকে হারিয়ে চমকে দেওয়া ঊষা ক্রীড়াচক্র এবার হার মেনেছে আবাহনীর কাছে। আকাশী-হলুদরা রবিবার আবদুল্লাহর জোড়া গোলে ২-১ গোলে হারিয়েছে পুরান ঢাকার ঐতিহ্যবাহী হকি দলকে।

৯ মিনিটের মাথায় আবাহনী এগিয়ে যায় মোহাম্মদ আবদুল্লাহ’র ফিল্ড গোলে। এই গোলের পর আরো সতর্ক হয়ে খেলতে থাকে তারা এবং লিড আরো বড় করে দ্বিতীয় কোয়ার্টারে। ২৯ মিনিটে সেই আবদুল্লাহর স্টিকে আবার ফেরে গোলের আনন্দ। দুই গোলের লিড আসলে হকিতে বড় কোনো ব্যাপার নয়। তাছাড়া ঊষাও ম্যাচে ফিরতে মরিয়া হয়ে উঠে। ৪০ মিনিটে পেনাল্টি কর্ণার থেকে ভারতীয় মোহাম্মদ শরিক গোল করে ব্যবধান কমান।

এই তৃতীয় কোয়ার্টারে তারা আরেকবার আবাহনীর জালে বল পাঠালে মাঠে তর্ক-বিতর্ক শুরু হয়। ফিল্ড আম্পায়ার গোলের বাঁশি বাজালেও রিভিউ বলছে অন্য কথা। পোস্টে হিট নেওয়ার আগে সেটি ফাউল ছিল। এ নিয়ে তর্ক-বিতর্ক করতেই ৪০ মিনিট শেষ হয়ে যায়।

শেষমেষ দুই দল মাঠে ফিরলে ঊষা হন্যে হয়ে খোঁজে সমতাসূচক গোলটি। সেটি না পেয়ে হারের বিস্বাদ নিয়ে তারা মাঠ ছাড়ে আর আবাহনী টানা দুই জয় নিয়ে শীর্ষে উঠেছে গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার লিগে।  

মেরিনার্সের বড় জয়

দিনের অন্য ম্যাচে মেরিনার্স ১৩-০২ গোলে হারিয়েছে আজাদ স্পোর্টিংকে। আগের ম্যাচে ঊষার কাছে হারের পর রবিবার মামুনুর রশিদের তত্ত্বাবধানে মেরিনার্স গোল উৎসব করেছে প্রতিপক্ষের জালে। তাদের বড় জয়ের নায়ক সোহানুর রহমান ও সাদাফ সালেকীন, হ্যাটট্রিক করেছেন দুই জনই।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist