Beta
বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪
Beta
বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪

বাংলাদেশে আইসিসি টুর্নামেন্টের সত্ত্ব টিএসএমের

বিশ্বকাপে সাকিবদের খেলা দেখা যাবে নাগরিক টিভিতে।
বিশ্বকাপে সাকিবদের খেলা দেখা যাবে নাগরিক টিভিতে।
Picture of ক্রীড়া প্রতিবেদক

ক্রীড়া প্রতিবেদক

টোটাল স্পোর্টস ম্যানেজমেন্ট বা টিএসএম আইসিসি টুর্নামেন্টগুলোর সম্প্রচার সত্ত্ব পেয়েছে বাংলাদেশে । টিএসএম খেলা সম্প্রচার করবে নাগরিক টিভির মাধ্যমে, ডিজিটাল প্ল্যাটফর্মে খেলা দেখা যাবে বাংলালিংকে। আইসিসি আজ (শুক্রবার) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, ২০২৫ সাল পর্যন্ত চুক্তি হয়েছে টিএসএমের সঙ্গে ।

বিবৃতিতে আইসিসির প্রধান নির্বাহী জিওফ অ্যালারডাইস জানান, ‘‘আইসিসির ক্রিকেট সত্ত্ব বাংলাদেশ অঞ্চলের জন্য টিএসএমের কাছে দিতে পেরে আমরা বেশ আনন্দিত। সেখানে ক্রিকেটপাগল সমর্থক সংখ্যাটা বিশাল। এই বছরের শেষদিকে বাংলাদেশে আইসিসির নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন হবে। তাতে নারীদের খেলার মান বৃদ্ধি এবং সমর্থকদের সঙ্গে আমাদের ব্রডকাস্ট পার্টনারের আরও বেশি যোগসূত্র স্থাপন করা সম্ভব হবে। ‘

টিএসএম–এর প্রধান নির্বাহী এমডি মইনুল হক চৌধুরী আইসসির সংবাদ বিবৃতিতে বলেছেন, ‘‘আইসিসির ইভেন্টের ব্রডকাস্ট এবং ডিজিটাল রাইটস পেয়ে দারুণ উচ্ছ্বসিত আমরা । অন্যান্য আন্তর্জাতিক ক্রিকেটের পাশাপাশি আইসিসি টুর্নামেন্টের সত্ত্ব কিনতে পারাটা বড় অর্জন আমাদের। বাংলাদেশের ক্রিকেট পাগল সমর্থকদের জন্য খেলা সম্প্রচার করতে চাই নাগরিক টিভি ও বাংলালিংককে নিয়ে।’’

আগামী দুই বছরের ছয়টি আইসিসি টুর্নামেন্টের সত্ত্ব কিনেছে টিএসএম। এ বছরের জুনে আছে ছেলেদের টি-টোয়েন্টি বিশ্বকাপ ও অক্টোবরে বাংলাদেশ মেয়েদের টি-টোয়েন্টি বিশ্বকাপ।

এছাড়া আগামী বছরের মেয়েদের অনূর্ধ্ব-১৯ টি-টোয়েন্টি বিশ্বকাপ, আইসিসি চ্যাম্পিয়নস ট্রফি, আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপ এবং মেয়েদের ওয়ানডে বিশ্বকাপের সত্ত্ব টিএসএমের।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত