Beta
শুক্রবার, ১ মার্চ, ২০২৪

ভারতে খেলতে খেলতেই ক্রিকেটারের মৃত্যু

ক্রিকেট মাঠে আরেকটি হৃদয়বিদারক ঘটনা ঘটল। খেলতে খেলতেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন এক ক্রিকেটার। ঘটনাটা ভারতের নয়ডার এক ক্রিকেট ম্যাচের। বিকাশ নেগি নামের এক ক্রিকেটার খেলার সময় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। ৩৪ বছর বয়সী বিকাশের এমন মৃত্যু মানতে পারছেন না তার পরিবার ও স্বজনেরা।

ক্রিকেট খেলার সময় পিচের মধ্যে ঢলে পড়ে মৃত্যুকে আলিঙ্গন করার ওই ভিডিও মুহূর্তে ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। প্রাথমিকভাবে জানা গেছে, কর্মক্ষেত্রে বিকাশ ছিলেন প্রকৌশলী। তিনি যথেষ্ট ফিটও ছিলেন। তবে শারীরিক কোনও সমস্যা ছিল না কিনা, সেটা নিশ্চিত হওয়া যায়নি।

তবে তার পারিবারিক সূত্রে জানা গেছে, একসময় করোনাভাইরাসের আক্রান্ত হয়েছিলেন বিকাশ। পরে সেরেও ওঠেন। পুলিশ জানিয়েছে, ময়নাতদন্তের জন্য বিকাশের দেহ নিয়ে যাওয়া হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা গেছে, সেসময় ব্লেজিং বুলসের বিপক্ষে ব্যাট করছিল ম্যাভেরিক্স একাদশ। বুলসের দেওয়া ২০৩ রান তাড়া করতে নামে ম্যাভেরিক্স একাদশ। ১৩.৪ ওভারে স্কোর ৫ উইকেটে ১৩৯ রান। স্ট্রাইকে উমেশ কুমার, নন-স্ট্রাইকার এন্ডে বিকাশ। লক্ষ্য নামের এক বোলারের পঞ্চম বলে চার মারেন উমেশ।

প্রাথমিক অবস্থায় রান নিতে দৌড়ান বিকাশ। তবে বল বাউন্ডারি পেরিয়ে যাচ্ছে বুঝে আর দৌড়ায়নি। পিচের মাঝখানে উমেশের সঙ্গে হাত মেলানোর পরপরই লুটিয়ে পড়েন বিকাশ। প্রথমে বসার চেষ্টা করেছিলেন, কিন্তু কিছুক্ষণের মধ্যেই মুখ থুবড়ে পড়ে যান।

দৌড়ে আসেন সব খেলোয়াড়। তড়িঘড়ি করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় বিকাশকে। কিন্তু লাভ হয়নি। হাসপাতালে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন বিকাশকে।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist