Beta
রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪
প্রিমিয়ার হকি লিগ

শেষ কোয়ার্টার শেষ হতে লেগেছে ৫৫ মিনিট

প্রিমিয়ার হকি লিগে মেরিনার্সকে হারিয়ে দিল মোহামেডান। ছবি: সংগৃহীত।
প্রিমিয়ার হকি লিগে মেরিনার্সকে হারিয়ে দিল মোহামেডান। ছবি: সংগৃহীত।

প্রিমিয়ার হকি লিগের সুপার সিক্স পর্ব যতই ঘনিয়ে আসছে, ততই উত্তেজনার পারদ আকাশে চড়ছে। খেলোয়াড়দের মধ্যে ঠুনকো বিষয়ে হচ্ছে কথা কাটাকাটি, হাতাহাতির ঘটনাও ঘটছে প্রতিনিয়ত।

আম্পায়ারদেরও সিদ্ধান্ত নিতে ভিডিও আম্পায়ারের দ্বারস্থ হতে হচ্ছে বারংবার। এতে করে এক ঘণ্টার ম্যাচে সময় ব্যয় হচ্ছে আড়াই থেকে তিন ঘণ্টা। মওলানা ভাসানী স্টেডিয়ামে সোমবার অনুষ্ঠিত হয়েছে দুই শক্তিশালী দল মোহামেডান ও মেরিনার ইয়াংস ক্লাবের ম্যাচ। এই ম্যাচের শেষ কোয়ার্টার শেষ হতে সময় লেগেছে ৫৫ মিনিট। যেখানে প্রতি কোয়ার্টার খেলা হয় ১৫ মিনিট করে।

খেলা থামিয়ে বারবার আম্পায়ারদের সঙ্গে তর্ক বিতর্ক করেছেন খেলোয়াড়েরা। ছবি: সংগৃহীত।

যদিও শেষ পর্যন্ত দারুণ এক জয় পেয়েছে মোহামেডান। দিনের একমাত্র ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা মেরিনার ইয়াংস ক্লাবকে ৩-২ গোলের ব্যবধানে হারিয়ে জয়োল্লাসে মেতে উঠেন রাসেল মাহমুদ জিমি, আমিরুল ইসলামরা।

তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এই ম্যাচে সাদা-কালোর হয়ে দ্বীন ইসলাম ইমন, আমিরুল ইসলাম এবং মালয়েশিয়ান ফায়জাল বিন সারি ১টি করে গোল করেন। মেরিনার্সের অধিনায়ক ফজলে হোসেন রাব্বী ও আবেদ উদ্দিন গোল করেও দলকে জেতাতে পারেননি।

মোহামেডান প্রিমিয়ার হকি লিগে হারিয়ে দিয়েছে মেরিনার্স ক্লাবকে। ছবি: সংগৃহীত।

খেলার প্রথম কোয়ার্টারের ১১ মিনিটে দ্বীন ইসলাম ইমনের ফিল্ড গোলে এগিয়ে যায় মোহামেডান (১-০)। দ্বিতীয় কোয়ার্টারের ২৭ মিনিটে সমতায় ফেরে মেরিনার্স। ফজলের হোসেন রাব্বির ফিল্ড গোলে ১-১ সমতায় শেষ হয় দ্বিতীয় কোয়ার্টার।

তৃতীয় কোয়ার্টারের ৩৯ মিনিটে আবেদের ফিল্ড গোলে এগিয়ে যায় মেরিনার্স (১-২)। মিনিট তিনেক পর ফয়জাল বিন সারির ফিল্ড গোলে সমতায় ফেরে মোহামেডান (২-২)। ম্যাচের জয়সূচক গোলটি আসে চতুর্থ ও শেষ কোয়ার্টারের ৫৪ মিনিটে। মোহামেডানের তরুণ ডিফেন্ডার আমিরুল ইসলাম পেনাল্টি কর্নার থেকে গোল করে দলকে পূর্ণ পয়েন্ট এনে দেন (৩-২)।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist