Beta
বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪
Beta
বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪

ক্রুসিয়ানির ডাকেই আবাহনীতে জামাল ভূঁইয়া

বাংলাদেশ দলের মিডফিল্ডার জামাল ভূঁইয়া। ছবি: সংগৃহীত
বাংলাদেশ দলের মিডফিল্ডার জামাল ভূঁইয়া। ছবি: সংগৃহীত
Picture of ক্রীড়া প্রতিবেদক

ক্রীড়া প্রতিবেদক

ক্যারিয়ারের সেরা সময় পার করে জামাল ভূইঁয়া নাম লেখাচ্ছেন আবাহনীতে। জাতীয় দলের অধিনায়কের সঙ্গে বাংলাদেশের ঐতিহ্যবাহী দলের চুক্তি পাকা হয়ে গেছে। প্রিমিয়ার লিগের দ্বিতীয় পর্বে তাকে মাঠে দেখা যাবে আকাশি-নীল জার্সিতে।

চলমান প্রিমিয়ার লিগে আবাহনীর অবস্থা খুব একটা ভাল নয়। প্রথম পর্বে ৯ ম্যাচের মধ্যে মাত্র ৪টি ম্যাচ জিতে ১৫ পয়েন্ট নিয়ে তারা আছে তৃতীয় অবস্থানে। ২২ পয়েন্ট নিয়ে বসুন্ধরা কিংস যথারীতি শীর্ষে থাকলেও আবাহনীকে টপকে দ্বিতীয়স্থানে আছে মোহামেডান (১৭ পয়েন্ট)। সুতরাং শিরোপার দৌড়ে ঐতিহ্যবাহী দলটি বেশ পিছিয়ে পড়েছে।  

আকাশি-নীলের অবস্থা উত্তরণের জন্য কোচ ডিয়েগো ক্রুসিয়ানি ডেকে আনছেন জামালকে। এর আগে সাইফ স্পোর্টিংয়ে এই আর্জেন্টাইন কোচের অধীনে খেলেছিলেন তিনি। সুবাদে তার সঙ্গে ভাল সম্পর্ক আছে এই কোচের, তাই এই মিডফিল্ডারকে দলে নেওয়ার কথা সকাল সন্ধ্যাকে বলেছেন ক্রুসিয়ানি, “জামালকে চেয়েছি আমি। তার সঙ্গে আবাহনীর চুক্তি সম্পন্ন হয়েছে, লিগের দ্বিতীয় পর্ব থেকে সে খেলবে। তখন দলের অবস্থার অবশ্যই উন্নতি হবে।”

সিদ্ধান্তটা এই মিডফিল্ডারের জন্যও ইতিবাচক হয়েছে। শেখ রাসেল ছেড়ে তিনি আর্জেন্টিনার তৃতীয় বিভাগের দলে গেলেও চলতি মৌসুমে ম্যাচ খেলেছেন মাত্র ৪টি। ক্লাব সোল দি মায়ো’র হয়ে ২ গোল করলেও আসলে ওখানকার তৃতীয় বিভাগে খেলার প্রতিদ্বন্দ্বিতা মোটেও বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগের মানের নয়। তাছাড়া তার পারফরম্যান্স নিয়েও ধোঁয়াশা থাকে সবার কাছে। এখন দেশের একটা বড় দলে খেললে জামালের পারফরম্যান্স দেখার সুযোগ থাকবে সবার।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত