Beta
মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

অপারেশন ও ‘হাওয়া বদল’ করে সালাউদ্দিনের ফেরা

বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন। (ফাইল ছবি)
বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন। (ফাইল ছবি)

বাইপাস অপারেশনের পর বিশ্রাম শেষে বুধবার (১৩ মার্চ) বাফুফে ভবনে ফিরেছেন কাজী সালাউদ্দিন। গত ১৬ ডিসেম্বর স্বাধীন বাংলা দলের নামফলক উন্মোচন করতে সর্বশেষ বাফুফে সভাপতি ফুটবল ভবনে গিয়েছিলেন।

এরপর তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে ভর্তি হয়েছিলেন হাসপাতালে। অবস্থা খুব গুরুতর হওয়ায় তার বাইপাস অপারেশন হয় এভারকেয়ার হাসপাতালে। দেশে কিছুদিন বিশ্রাম নিয়ে তিনি গিয়েছিলেন জার্মানিতে। হাওয়া বদল শেষে মঙ্গলবার (১২ মার্চ) দেশে ফেরার পরদিনই সভাপতি আসেন বাফুফে ভবনে।

এদিন সাংবাদিকদের সঙ্গে তিনি নানা কথা বলেছেন। ঘরে বসেই তিনি দেখেছিলেন সাফ অনূর্ধ্ব-১৬ দলের মেয়েদের ফাইনাল এবং ম্যাচ রেফারির বিতর্কিত সিদ্ধান্ত। সেই প্রসঙ্গে তিনি বলেছেন, ওই ম্যাচ কমিশনার বাফুফের স্টাফ হলে তাকে বরখাস্ত করতেন। এছাড়া ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসানের ব্যাপারে বাফুফে সভাপতি বলেছেন, “আমাদের মধ্যে সম্পর্ক সবসময় ভাল।”

নাজমুল-সালাউদ্দিনের সম্পর্কের টানাপোড়েন ক্রীড়াঙ্গনে নতুন নয়। নাজমুলকে প্রধানমন্ত্রীর টেলিফোন নিয়ে টিপ্পনী কেটে সালাউদ্দিন পড়েছিলেন রোষানলে। পরে নাজমুলও তার জবাব দিয়েছিলেন কড়া ভাষায়।

তবে ক্রীড়ামন্ত্রী হওয়ার পর নাজমুল দেখতে গিয়েছিলেন অসুস্থ বাফুফে সভাপতিকে। এরপর থেকেই আসলে সম্পর্কের সুশীতল হাওয়া বইতে শুরু করে।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist