Beta
বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪
Beta
বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪

খুলনায় ট্রাক ইজিবাইক সংঘর্ষে নিহত ৫

ইজিবাইক
ইটবাহী ট্রাকের সঙ্গে সংঘর্ষে এভাবে দুমড়ে-মুচড়ে যায় যাত্রীবাহী ইজিবাইকটি
Picture of আঞ্চলিক প্রতিবেদক, খুলনা

আঞ্চলিক প্রতিবেদক, খুলনা

খুলনার ডুমুরিয়া উপজেলায় ইটবাহী একটি ট্রাকের সঙ্গে ব্যাটারিচালিত যাত্রীবাহী ইজিবাইকের সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন তিনজন।

শনিবার বিকাল সাড়ে ৩টার দিকে ডুমুরিয়া উপজেলার খর্নিয়া ইউনিয়নের আংগারদোহা কালভার্ট এলাকায় খুলনা-সাতক্ষীরা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ডুমুরিয়া উপজেলার আঙ্গারদোহা গ্রামের হান্নান মোড়লের ছেলে সাব্বির মোড়ল (২৩), জিয়েলতলা গ্রামের বিষ্ণু বিশ্বাসের ছেলে ইজিবাইক চালক বিশ্বজিৎ বিশ্বাস (৩০), তার দুই বছরের মেয়ে ওড়নি বিশ্বাস, বিল পাবলা গ্রামের অপি ঢালীর স্ত্রী নিপা ঢালী (২৫) এবং অপি ঢালীর মা অমড়ী ঢালী।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত সাহা জানান, চালকসহ ইজিবাইকে সাত আরোহী ছিলেন। বাহনটি চুকনগর থেকে খুলনার দিকে যাচ্ছিল।

অবৈধ ব্যাটারিচালিত রিকশাকে ‘বাংলার টেসলা’ বললেন নসরুল হামিদ

খুলনা থেকে ইটবাহী একটি ট্রাক চুকনগরের দিকে যাওয়ার পথে ইজিবাইকটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হয়। গুরুতর আহত দুজনকে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুজনের মৃত্যু হয়। ইজিবাইক চালক বিশ্বজিৎ বিশ্বাসের দুই বছরের মেয়ে ওড়নিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হলে সেখানেই শিশুটির মৃত্যু হয়।

খর্নিয়া হাইওয়ে পুলিশের ওসি হামিদ উদ্দিন আহমেদ জানিয়েছেন, ইটবাহী ট্রাকটির চালক পলাতক। ফলে এ ঘটনায় কাউকে এখন পর্যন্ত আটক করা যায়নি। এখন পর্যন্ত কোনও মামলা না হলেও এ ঘটনায় মামলা হবে।

দুর্ঘটনার পর খুলনা-সাতক্ষীরা মহাসড়কে প্রায় এক ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ ছিল। পরে ডুমুরিয়া থানা পুলিশ, হাইওয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিস সদস্যদের চেষ্টায় যান চলাচল স্বাভাবিক হয়।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত