Beta
বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪
Beta
বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪

খুলনায় গুলি করে যুবককে হত্যা

খুলনা নগরীর ময়লাপোতা মোড় এলাকা।
খুলনা নগরীর ময়লাপোতা মোড় এলাকা।
Picture of আঞ্চলিক প্রতিবেদক, খুলনা

আঞ্চলিক প্রতিবেদক, খুলনা

খুলনা নগরীর ময়লাপোতা মোড়ে মো. সাদেকুর রহমান রানা নামে এক যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকের এ ঘটনার সময় আহত হন আরও এক জন।

নিহত রানা নগরীর দেবেন বাবু রোডের শেখ মো. ইসলামের পুত্র। তার বিরুদ্ধে ঢাকার কেরানীগঞ্জ থানায় একটি হত্যা মামলাসহ বিভিন্ন থানায় মামলা রয়েছে বলে পুলিশ সূত্রে জানা যায়।

আহত জাহিদ হাসান পলাশ শেরে বাংলা রোডের মহারাজ শেখের পুত্র। তিনি বলেন, ‘‘সন্ধ্যায় ময়লাপোতা এলাকায় আহসানউল্লাহ কলেজের মোড়ে চা খেতে যাই। এ সময় পিছনে গুলির শব্দ শুনি। ঘুরে সরতে গিয়ে কুচকিতে (উরুসন্ধি) গুলি লাগে।’’

নিহতের ভাই শেখ ফিরোজ আহমেদ বলেন, খবর শুনে প্রথমে সিটি মেডিকেল কলেজ হাসপাতালে যাই। সেখান থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে দেখি ভাই মারা গেছে।

তিনি আরও বলেন, রানার স্ত্রী রুনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ছিল। সেখানে তাকে দেখতে গিয়েছিল রানা। সেখান থেকে বের হয়ে রাস্তার ওপারে গেলে সন্ত্রাসীরা তাকে গুলি করে।

এ ব্যাপারে জানতে চাইলে খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার সরদার রকিবুল ইসলাম বলেন, সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ অবস্থায় দুই জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রানাকে মৃত ঘোষণা করে। রানার গলায়, মাথায় ও পায়ে গুলি লেগেছে।

তবে কী কারণে এই হত্যাকাণ্ড তা তাৎক্ষণিকভাবে বলতে পারেনি পুলিশ। এ বিষয়ে কোনও কথাই বলতে চাননি নিহতের পরিবারের সদস্যরা।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত