Beta
বুধবার, ২২ মে, ২০২৪
Beta
বুধবার, ২২ মে, ২০২৪

প্রেসিডেন্টকে উপেক্ষা করে ভাইসহ রিয়ালে এমবাপ্পে!

প্রেসিডেন্ট বাসভবনে এমবাপ্পে। ছবি : এক্স
প্রেসিডেন্ট বাসভবনে এমবাপ্পে। ছবি : এক্স
Picture of ক্রীড়া ডেস্ক

ক্রীড়া ডেস্ক

২০২২ সালে রিয়ালে একটা পা দিয়েই রেখেছিলেন কিলিয়ান এমবাপ্পে। সেবার ফরাসি প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রন পর্যন্ত অনুরোধ করেন পিএসজি না ছাড়তে। প্রেসিডেন্টের কথা আর অমান্য করতে পারেননি এমবাপ্পে। প্রতিশ্রুতি দিয়েও আসতে পারেননি রিয়ালে।

নাটকীয়তা শেষে কিছুদিন আগে এমবাপ্পে আনুষ্ঠানিকভাবে জানিয়েছেন পিএসজি ছাড়ার। এরই মাঝে কাল (মঙ্গলবার) ফরাসি প্রেসিডেন্টের বাসভবনে আমন্ত্রণ জানানো হয় এমবাপ্পেকে। প্রেসিডেন্ট সেখানে এমবাপ্পেকে বলেছেন ‘‘তুমি আমাদের জন্য আরও সমস্যা তৈরি করতে যাচ্ছ’’!

হয়ত মজা করে বলেছেন কথাটা। সেটাই ভাইরাল সামাজিক যোগাযোগ মাধ্যমে। প্রেসিডেন্টের বাসভবনে আমন্ত্রণ জানানো হয়েছিল কাতারের আমিরকে। এজন্যই এমবাপ্পেকে ডেকে পাঠান ইমানুয়েল ম্যাক্রন। পুরো ব্যাপারটা সৌজন্য ছিল, সেখানে এমবাপ্পেকে নতুন কোন প্রস্তাব দেওয়া হয়নি বলে জানিয়েছে একাধিক সংবাদ মাধ্যম।

ছোট ভাইয়ের সঙ্গে এমবাপ্পে।

স্পেনের কিছু সংবাদ মাধ্যম আবার জানিয়েছে, এমবাপ্পে চান তার ভাই ইথানকে যেন দলে নেয় রিয়াল মাদ্রিদ। ১৭ বছরের ইথান এখন খেলছেন পিএসজিতে। যুব দলে খেলা ইথানের গত বছরের ২০ ডিসেম্বর অভিষেকও হয়েছে পিএসজির সিনিয়র দলে।

স্প্যানিশ সংবাদমাধ্যম ‘ওকেদায়ারিও’, ‘এল চিরিঙ্গাতো’ ও ‘মার্কা’ জানিয়েছে, এমবাপ্পের পরিবার থেকে ইথানকে নেওয়ার অনুরোধ জানানো হয়েছে রিয়ালকে। স্প্যানিশ ক্লাবটিও নাকি তাতে রাজি বলে নিশ্চিত করেছেন সংবাদকর্মী এদুয়ার্দো ইন্দা।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত