Beta
শনিবার, ১৫ জুন, ২০২৪
Beta
শনিবার, ১৫ জুন, ২০২৪

বাবাকে দেখা হলো না শান্তার, স্বামী-সন্তান হাসপাতালে

বাসের সঙ্গে সংঘর্ষের পর ট্রাকটি রাস্তায় উল্টে যায়। ছবি: সকাল সন্ধ্যা
বাসের সঙ্গে সংঘর্ষের পর ট্রাকটি রাস্তায় উল্টে যায়। ছবি: সকাল সন্ধ্যা
Picture of আঞ্চলিক প্রতিবেদক, ফরিদপুর

আঞ্চলিক প্রতিবেদক, ফরিদপুর

মাদারীপুরের শিবচর উপজেলায় ট্রাকের সঙ্গে বাসের সংঘর্ষে এক নারীসহ চারজন নিহত হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার সূর্যনগর বাজার এলাকায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এক্সপ্রেসওয়েতে এ দুর্ঘটনায় আহত হয়েছে ওই নারীর স্বামী-সন্তানসহ ১০ জন।

নিহতরা হলেন— পটুয়াখালীর বাউফল উপজেলার পাতিলাপাড়া এলাকার জাকির হোসেন তালুকদারের মেয়ে নুসরাত জাহান শান্তা (২৬), সিরাজগঞ্জ সদরের আতাউর রহমানের ছেলে মাহাবুবুর রহমান (২৮), বরিশালের উজিরপুর উপজেলার নারিকেলী এলাকার নিরঞ্জন বাড়ৈর ছেলে স্বপন বাড়ৈ (৪৪) ও ঝালকাঠির নলছিটি উপজেলার জুরকাঠী এলাকার আবদুস সালাম মিয়ার ছেলে মো. রিয়াজুল ইসলাম (৩৭)।

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাকিল আহমেদ জানান, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সূর্যনগর বাজার এলাকায় হানিফ পরিবহনের বরিশালগামী হানিফ পরিবহনের বাসটি দ্রুতগতিতে আরেকটি বাসকে অতিক্রম করার সময় সামনে থাকা ট্রাককে ধাক্কা দেয়। এতে বাসটি দুমড়েমুচড়ে যায়, ট্রাকটি উল্টে সড়কের পাশে গিয়ে পড়ে।

তিনি জানান, বাস ও ট্রাকের সংঘর্ষে ঘটনাস্থলেই মারা যায় দুজন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে একজন এবং ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতে আরেকজন মারা যায়।

দুর্ঘটনায় দুই বছরের এক শিশুসহ ১০ জন আহত হয়েছে জানিয়ে ওসি বলেন, আহত শিশুটির মা নুসরাত জাহান শান্তা ঘটনাস্থলেই মারা গেছেন। শিশুটির বাবা গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। নুসরাত জাহান শান্তা তার অসুস্থ বাবাকে দেখতে স্বামী ও শিশু সন্তানকে নিয়ে ঢাকা থেকে পটুয়াখালী যাচ্ছিলেন। শিশুটি আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।

শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন বলেন, হানিফ পরিবহনের বাসটি অত্যন্ত দ্রুতগতিতে চলার কারণে এ ঘটনা ঘটেছে।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত