Beta
রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪

কালকিনিতে বোমা বিস্ফোরণে আহত আরেকজনের মৃত্যু

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে শনিবার রাতে মারা যান হারুণ ঢালী। ছবি : সকাল সন্ধ্যা
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে শনিবার রাতে মারা যান হারুণ ঢালী। ছবি : সকাল সন্ধ্যা

মাদারীপুরের কালকিনি উপজেলায় বোমা বিস্ফোরণে আহত আরেকজনের মৃত্যু হয়েছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাত সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়। এ নিয়ে এই ঘটনায় দুজনের মৃত্যু হলো।

শনিবার রাতে মারা যাওয়া হারুণ ঢালী (৪০) কালকিনির এনায়েতনগর ইউনিয়নের তিথিরচর গ্রামের আব্দুল সাত্তার ঢালীর ছেলে।

এর আগে এই ঘটনায় মোদাচ্ছের শিকদার (৪৫) নামে একজনের মৃত্যু হয়। তার বাড়ি বরিশালের মুলাদী উপজেলার বাটামারা ইউনিয়নের চিঠিরচর গ্রামে।

পুলিশের ধারণা, হাতবোমা বানাতে গিয়ে ওই বিস্ফোরণের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, গত ২৬ মার্চ দুপুরে কালকিনির নতুন চর দৌলতখান এলাকায় আড়িয়াল খাঁ নদের পাশে কয়েকজন বসে হাতাবোমা বানাচ্ছিল। এ সময় একটি হাতবোমা বিস্ফোরণ হয়। এতে ঘটনাস্থলেই মোদাচ্ছের শিকদার নামে এক ব্যক্তির মৃত্যু হয়। আহত হয় হারুণ ঢালী ও দাদন ঢালী নামে দুইজন।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায় কালকিনি থানা পুলিশ। আহত দুজনকে ভর্তি করা হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। শনিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় সেখানেই মৃত্যু হয় হারুণ ঢালী।

ঢাকা মেডিকেল থেকে হারুণ ঢালীর এক স্বজন জানান, শনিবার রাত সাড়ে ৯টার দিকে মারা যান হারুণ। তার মুখমণ্ডলসহ শরীরের বিভিন্ন স্থানে বোমার আঘাতের পোড়া চিহ্ন রয়েছে। তার মরদেহ ঢাকা মেডিকেলের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, “হারুণ ঢালীর মারা যাওয়ার খবর শুনেছি।  এর আগেও এই ঘটনায় আরেকজনের লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।”

তিনি জানান, এই ঘটনায় পুলিশ বাদী হয়ে কালকিনি থানায় একটি মামলা করেছে। ঘটনার কারণ অনুসন্ধান ও জড়িতদের ধরতে পুলিশ কাজ করে যাচ্ছে।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist