Beta
সোমবার, ২০ মে, ২০২৪
Beta
সোমবার, ২০ মে, ২০২৪

২৭ জনের দলের সঙ্গে মেসিদের হার

messi1
Picture of ক্রীড়া ডেস্ক

ক্রীড়া ডেস্ক

 ডালাসের কটন বোল স্টেডিয়ামে ছিল তীব্র ঠান্ডা। খেলোয়াড়রা কি এজন্যই থাকতে চাইছিলেন না মাঠে? নাকি এফসি ডালাস কোচ ঘুরিয়ে ফিরিয়ে খেলাতে চাইলেন সবাইকে। কারণ যাই হোক, লিওনেল মেসির ইন্টার মায়ামির বিপক্ষে প্রাক মৌসুম প্রীতি ম্যাচে ২৭ জন ফুটবলার খেলাল এফসি ডালাস!

তিন গোলকিপারের সবাইকে ঘুরিয়ে ফিরিয়ে মাঠে নামায় ডালাস। তবু মন খারাপ করতে পারেন চারজন! ৩১ জনের স্কোয়াডে থাকা চার জনের যে মাঠে নামা হয়নি!

সোমবার রাতে হওয়া ম্যাচটা ১-০ গোলে জিতেছে ডালাস। তৃতীয় মিনিটে ডালাসের গোলটি করেন যুক্তরাষ্ট্রের জেসুস ফেরেইরার। এর আগে  শুক্রবার আরেক প্রস্তুতি ম্যাচে এল সালভাদরের সঙ্গে ড্র করেছিল ইন্টার মায়ামি।

ডালাসের গোল পরিশোধের জন্য আক্রমণের ঢেউ বইয়ে দিলেও বল জালে জড়াতে পারেননি মেসি, লুই সুয়ারেস, সের্হিয়ো বুসকেতসরা। বিরতির পর মেসির ৩০ গজ দূর থেকে করা ভলি বাঁচিয়ে দেন ডালাস গোলরক্ষক মার্তেন পেয়েস।

মেসি একবার কর্নার থেকে সরাসরি চেষ্টা করেছিলেন গোল করার। কিন্তু আশা জাগিয়েও হয়নি সেই ‘অলিম্পিক’ গোল। ৬৪ মিনিটে মেসির সঙ্গে  সুয়ারেস ও বুসকেতসকে তুলে নেন মায়ামির কোচ।

২১ ফেব্রুয়ারি শুরু হবে নতুন মৌসুমে মেজর লিগ সকার (এমএলএস)। এর আগে আরও পাঁচটি প্রীতি ম্যাচ খেলবে মেসির মায়ামি। এর একটি ১ ফেব্রুয়ারি ক্রিস্তিয়ানো রোনালদোর আল নাসরের বিপক্ষে।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত