Beta
সোমবার, ৪ মার্চ, ২০২৪

পেনাল্টি নেননি মেসি, হারল মায়ামি

৬০ মিনিটে বদলী হয়ে নেমেছিলেন মেসি। ছবি : এক্স

লিওনেল মেসিকে দেখতে হংকংয়ের রাস্তায় নেমে এসেছিলেন হাজারো মানুষ। ভক্তদের চাপে বন্ধ করে দেওয়া হয়েছিল কয়েকটি রাস্তাও। শেষ আশা ছিল মাঠে মেসির খেলা দেখা। কিন্তু চোট পাওয়া মেসি আর মাঠে নামেননি।

এ নিয়ে জলঘোলা হয়েছে যথেষ্ট। ভালোবেসে তাকে একনজর দেখতে আসা দর্শকরা দিয়েছিলেন দুয়ো।

তাই জাপানে ভিসেল কোবের বিপক্ষে প্রীতি ম্যাচের আগে বিবৃতি দিতে হেয়েছিল মেসিকে। আর্জেন্টাইন কিংবদন্তি খেলা দেখতে আজ (বুধবার) স্টেডিয়ামে ছিল উপচে পড়া ভিড়।

তবে দর্শকদের হতাশ হতে হয় মেসিকে বেঞ্চে দেখে। বিরতির আগে তিনি মাঠে নামেননি। বেঞ্চে বসে দেখেছেন লুইস সুয়ারেজদের ম্যাচ। বিরতির আগে গোলের তালা খুলতে পারেনি কোনও দল। ইনজুরিতে পড়ে মাঠ ছাড়ে বুশকেতসও।

গোলশূন্য ড্র’র পর মেসিকে দেখা যায় ওয়ার্মআপ করতে। গ্যালারির দর্শকরা স্লোগান দিতে থাকেন মেসির নাম ধরে। শেষ পর্যন্ত ৬০ মিনিটে ডেভিড রুইজের জায়গায় বদলি হয়ে নামেন মেসি। উচ্ছ্বাসে ফেটে পড়েন দর্শকরা।

জাপানের ক্লাবটিতে পাঁচ বছর খেলা আন্দ্রেস ইনিয়েস্তার সঙ্গে ম্যাচ শুরুর আগে বার্সার সাবেক সতীর্থ মেসি-সুয়ারেজরা।

মেসি নামার পরও ম্যাচে গোলের দেখা পায়নি ইন্টার মায়ামি। তিনি নিজে নষ্ট করেন দারুন দুটি সুযোগ। শেষ পর্যন্ত নির্ধারিত ৯০ মিনিটে দুই দল গোলের দেখা না পাওয়ায় ম্যাচ গড়ায় টাইব্রেকারে। সেখানে ৪-৩ ব্যবধানে হারে মেমির মায়ামি। মেসি অবশ্য টাইব্রেকারে শট নেননি। মায়ামির হয়ে পেনাল্টি মিস করেন টেলর, গ্রিগর ও অ্যালেন।

এটা ছিল প্রাক-মৌসুমে মায়ামির ষষ্ঠ ম্যাচ। তারা জিতেছে কেবল একটিই। আগামী ১৫ ফেব্রুয়ারি মেসির শৈশবের ক্লাব নিউয়েলস ওল্ড বয়েজের সঙ্গে খেলবে মায়ামি।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist