Beta
বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪
Beta
বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪

মেসির চোটের সর্বশেষ অবস্থা জানালেন মায়ামি কোচ

ইন্টার মায়ামি ম্যাচে উপস্থিত ছিলেন লিওনেল মেসি। ছবি: টুইটার
ইন্টার মায়ামি ম্যাচে উপস্থিত ছিলেন লিওনেল মেসি। ছবি: টুইটার
Picture of ক্রীড়া ডেস্ক

ক্রীড়া ডেস্ক

প্রায় একমাস হয়ে গেল মাঠের বাইরে লিওনেল মেসি। ডান পায়ের হ্যামস্ট্রিংয়ে আর্জেন্টিনার দুটি প্রীতি ম্যাচ খেলতে পারেননি তিনি। ইন্টার মায়ামির জার্সিতেও মিস করছেন গুরুত্বপূর্ণ ম্যাচ। ক্লাব ফুটবলে মহাদেশীয় লড়াই চ্যাম্পিয়নস কাপের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে তাকে ছাড়া ভীষণ ভুগতে হয়েছে মায়ামিকে। ঘরের মাঠেই হেরে গেছে তারা। দ্বিতীয় লেগে ঘুরে দাঁড়ানোর মিশনে মেসিকে পাওয়া যাবে কিনা, সেটা নিয়ে নিশ্চয়তা দিতে পারেননি মায়ামি কোচ জেরার্দো মার্তিনো।

বুধবার (৪ এপ্রিল) মেক্সিকান ক্লাব মন্তেরেইয়ের কাছে ২-১ গোলে হেরেছে মায়ামি। ১৯তম মিনিটে স্বাগতিকরা এগিয়ে গেলেও দ্বিতীয়ার্ধে সমতায় ফেরে মেক্সিকান ক্লাবটি, আর শেষ বাঁশি বাজার আগে হজম করা গোলে হারের হতাশা নিয়ে মাঠ ছাড়তে হয়েছে তাদের। চোটের কারণে মাঠে না থাকলেও গ্যালারি থেকে সতীর্থদের উজ্জীবিত করে গেছেন মেসি। এই ম্যাচের আগে সংবাদ সম্মেলনে কোচ মার্তিনো জানিয়েছিলেন, আর্জেন্টাইন সুপারস্টারকে নিয়ে কোনও ঝুঁকি নিতে চান না তারা।

চ্যাম্পিয়নস কাপের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগ হেরেছে মায়ামি। সেমিফাইনালে যেতে হলে দ্বিতীয় লেগে মন্তেরেইকে হারাতেই হবে তাদের। গুরুত্বপূর্ণ ম্যাচটিকে কি মেসিকে পাওয়া যাবে? ম্যাচে শেষে নিশ্চয়তা দিতে পারলেন না মার্তিনো, “আমরা যেমনটা বলেছি, তাকে ম্যাচের আগে দেখা হবে। এই ম্যাচ খেলতে সে প্রস্তুত নয়। এখন তাকে দেখা হবে কলোরাডো ম্যাচে, ওই ম্যাচের পর বিবেচনা করা হবে মন্তেরেইয়েল বিপক্ষে দ্বিতীয় লেগের ব্যাপারে।”

আর্জেন্টাইন কোচ এরপর যোগ করেছেন, “প্রত্যেক দিনই তার উন্নতি হচ্ছে। তবে এই ম্যাচ খেলানোটা খুব ঝুঁকির ছিল। মন্তেরেইয়ের স্কোয়াডের সবাই ফিট ছিল, তবে আমাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড় ছিল অনুপস্থিত। তারপরও দলের খেলায় আমি সন্তুষ্ট। আমরা সত্যি খুব ভালো করেছি।”

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত