Beta
শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪

রোনালদোর মুখোমুখি হওয়ার প্রস্তুতি মেসির

লম্বা ছুটি শেষে মায়ামিতে ফিরে এসেছেন মেসি।

লম্বা ছুটি শেষ হল লিওনেল মেসির। সর্বশেষ গত বছরের ২১ নভেম্বর খেলেছিলেন তিনি। ২০২৬ বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে মারকানা স্টেডিয়ামে ব্রাজিলকে ১-০ গোলে হারানোর পর থেকেই ছিলেন মাঠের বাইরে। লম্বা এই ছুটিটা উপভোগ করেছেন পরিবারের সঙ্গে। বেড়িয়েছেন নানা জায়গায়। ছুটির শেষ সময়টা কাটিয়েছেন নিজের শহর রোজারিওতে।

ছুটি শেষে এখন মাঠে ফেরার অপেক্ষায় মেসি। ইন্টার মায়ামির প্রাক মৌসুম প্রস্তুতিতে যোগ দিতে ফিরে এসেছেন ক্লাবে। রোজারিও থেকে গতকাল সরাসরি ফোর্ট লডারডেল বিমানবন্দরে নামেন আর্জেন্টাইন কিংবদন্তি।

ইন্টার মায়ামি এল সালভাদোরের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবে ১৯ জানুয়ারি। মেসিও প্রথম নামবেন সেই ম্যাচে। এছাড়া মায়ামি খেলবে এফসি ডালাস, ক্লাব আল হিলাল, আল নাসর, হংকং লিগ টিম, ভিসেল কোবে আর  নিউয়েলস ওল্ড বয়েজের সঙ্গে।

 প্রাক মৌসুম প্রস্তুতিতে সবচেয়ে বেশি আলোচনা হচ্ছে ক্রিস্তিয়ানো রোনালদোর আল নাসরের সঙ্গে মেসির মায়ামির ম্যাচের। দুই কিংবদন্তি ইউরোপ ছাড়ার পর তাদের মুখোমুখি হওয়ার সম্ভাবনা নেমে এসেছিল শূন্যের কোটায়। তবে বাণিজ্যের কথা ভেবেই ২ ফেব্রুয়ারি আয়োজন করা হয়েছে দুই তারকার ম্যাচের। প্রীতি ম্যাচ হলেও নিশ্চয়ই দুই তারকা ছাড়িয়ে যেতে চাইবেন দুজনকে।

রোনালদো গত বছর ৫৪ গোল করে বার্তা পাঠিয়ে রেখেছেন মেসিকে। ছুটি শেষে নিজেকে মেলে ধরতে নিশ্চয়ই কঠোর অনুশীলনে নামবেন মেসিও। তাছাড়া এ বছর যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হবে কোপা আমেরিকা। ক্যারিয়ারের সায়াহ্নে এই টুর্নামেন্টাও জিততে চাইবেন মেসি।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist