Beta
রবিবার, ১৪ জুলাই, ২০২৪
Beta
রবিবার, ১৪ জুলাই, ২০২৪

বন্ধু সুয়ারেজের গোলের জন্য মেসির ‘লড়াই’

রেফারির সঙ্গে মেসির কথার লড়াই।
রেফারির সঙ্গে মেসির কথার লড়াই।
Picture of ক্রীড়া ডেস্ক

ক্রীড়া ডেস্ক

আল হিলাল গত মৌসুমে অবিশ্বাস্য অঙ্কের প্রস্তাব দিয়েছিল লিওনেল মেসিকে। তাদের প্রস্তাব ফিরিয়ে তিনি যোগ দেন ইন্টার মায়ামিতে। সেই আল হিলালের কাছেই মেসির দল রিয়াদ সিজন কাপে রোমাঞ্চকর ম্যাচে সোমবার রাতে হারল ৪-৩ গোলে।

কিংডম অ্যারেনায় অবশ্য একটি করে গোল করেছেন মেসি ও তার বন্ধু সুয়ারেজ। মেসি অ্যাসিস্টও করেছেন একটি। মেসির টানে মায়ামিতে আসা বন্ধু সুয়ারেজের ৩৪ মিনিটে করা গোল শুরুতে বাতিল করেছিলেন রেফারি। মানতে না পেরে তার সঙ্গে কথার লড়াই করছিলেন মেসি। আবেদনও করছিলেন ‘ভিএআর’ দেখার।

 শেষ পর্যন্ত ভিএআরে মায়ামির হয়ে মৌসুমের প্রথম গোলের দেখা পান সুয়ারেজ। মেসির গোলটাও ছিল ২০২৪ সালে তার প্রথম। তবু সৌদি আরবের ক্লাবটির সঙ্গে হার নিয়েই মাঠ ছাড়তে হয় মায়ামিকে।

বিরতির আগে ৩-১ গোলে এগিয়ে ছিল সৌদি প্রো লিগের ক্লাব আল হিলাল। সেখানে নেইমার খেললেও চোটের জন্য ছিলেন এই ম্যাচে। তাই মেসি, সুয়ারেজ, নেইমার-এই ত্রিরত্নের আবারও মাঠে নামা হয়নি একসঙ্গে।

 দশম মিনিটে দলীয় আক্রমণ থেকে গোল করেন আল হিলাল তারকা আলেক্সান্দার মিত্রোভিচ। ১৩ মিনিটে মায়ামির ডিফেন্ডার অ্যালেনের ভুলের সুযোগ নিয়ে ব্যবধান ২-০ করেন আল হামদান।

এরপর ৩৪ মিনিটে কোনাকুনি শটে সুয়ারেজের সেই গোল। বিরতির কিছুক্ষণ আগে মেসি বল জালে জড়ালেও গোল বাতিল হয় সুয়ারেজ অফসাইডে থাকায়। ৪৪ মিনিটে আল হিলালের মিশেল দেলগাদোর গোলে ৩-১ গোলে এগিয়ে যায় আল হিলাল।

৫৪ মিনিটে ডেভিড রুইজ আল হিলালের বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টি পায় মায়ামি। পেনাল্টি থেকে গোল করেন মেসি। এক মিনিট পর ডেভিড রুইজ ফেরান সমতা। তবে ম্যাচ শেষের ২ মিনিট আগে ব্রাজিলিয়ান ম্যালকমের গোলে ৪-৩ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে আল হিলাল।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত