Beta
রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪

প্রেমিকের আত্মহত্যার পর ম্যাচ হেরে ভাঙলেন র‌্যাকেট

lll

মায়ামি ওপেনে খেলারই কথা ছিল না আরিনা সাবালেঙ্কার। মেয়েদের টেনিস র‌্যাংকিংয়ে দুই নম্বরে থাকা এই তারকার প্রেমিক আত্মহত্যা করেছিলেন মায়ামির এক রিসোর্ট থেকে লাফিয়ে।

সেই শোক সহ্য করে দুবারের গ্র্যান্ড স্লামজয়ী সাবালেঙ্কা অংশ নেন মায়ামি ওপেনে। জিতেছিলেনও শুরুতে। তবে কাল (শনিবার) হেরে গেছেন তৃতীয় রাউন্ডে। ইউক্রেনের আনহেলিনা কালিনিনা তাকে হারান ৬-৪, ১-৬, ৬-১ গেমে।

র‌্যাংকিংয়ে ৩২ নম্বরে থাকা কালিনিনার কাছে হারটা মানতে পারছিলেন সাবালেঙ্কা। মেজাজ হারিয়ে কোর্টেই ভাঙেন নিজের র‌্যাকেট। এরপর করেন চরম অসৌজন্যমূলক আচরণ। প্রতিপক্ষের সঙ্গে হাত না মিলিয়ে ছাড়েন কোর্ট।

এর পেছনে নিশ্চয়ই আছে প্রেমিকের আত্মহত্যার রেশ। তার প্রেমিক বেলারুশের সাবেক আইস হকি খেলোয়াড় কনস্তানতিন কোলসোভ মায়ামির একটি রিসোর্টের ব্যালকনি থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেন কদিন আগে।

৪২ বছরের কনস্তানতিন উত্তর আমেরিকার আইস হকি লিগে (এনএইচএল) পিটসবরো পেঙ্গুইনসের হয়ে খেলেছেন। বেলারুশের সংবাদমাধ্যম দাবি করেছিল, কনস্তানতিনের শরীরে অস্তিত্ব পাওয়া গেছে রক্ত জমাটবাঁধার । তবে ফ্লোরিডার পুলিশ জানায়, পাঁচ তারকা রিসোর্টের ব্যালকনি থেকে কনস্তানতিন আত্মহত্যা করেছেন লাফিয়ে।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist