Beta
সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪

মোহামেডানের হয়ে চমক দেখালেন মালয়েশিয়ার ফায়জাল

ভিক্টোরিয়া স্পোর্টিংকে উড়িয়ে দিয়েছে মোহামেডান। সোমবার মওলানা ভাসানী স্টেডিয়ামে। ছবি: সংগৃহীত।
ভিক্টোরিয়া স্পোর্টিংকে উড়িয়ে দিয়েছে মোহামেডান। সোমবার মওলানা ভাসানী স্টেডিয়ামে। ছবি: সংগৃহীত।

ক্লাব কাপ হকিতে মোহামেডান বিদায় নিয়েছিল সেমিফাইনালে। ঘরোয়া হকির প্রথম টুর্নামেন্টে বিদায় নেওয়ার সময় মোহামেডান খেলিয়েছিল অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড ও নেদারল্যান্ডসের খেলোয়াড় । কিন্তু ওই টুর্নামেন্টে প্রত্যাশিত ফল না পেয়ে প্রিমিয়ার লিগে তাই তাদের জায়গায় দুই মালয়েশিয়ার খেলোয়াড় নিয়ে এসেছে।

সোমবার ঢাকার টার্ফে অভিষেক হয়েছে মালয়েশিয়ার ফায়জাল বিন সারির । ফায়জাল এসেই চমক দেখিয়েছেন। যে ম্যাচে মোহামেডান ১০-১ গোলে উড়িয়ে দিয়েছে ভিক্টোরিয়া স্পোর্টিংকে। হ্যাটট্রিক পেয়েছেন ফায়জাল বিন সারি এবং দ্বীন ইসলাম ইমন। এটি টানা দ্বিতীয় জয় সাদা-কালোদের। আর টানা হার ভিক্টোরিয়ার।

সোমবার ঢাকার টার্ফে অভিষেক হয়েছে মালয়েশিয়ার ফায়জাল বিন সারির । ছবি: সংগৃহীত।

সোমবার মওলানা ভাসানী স্টেডিয়ামে খেলার তৃতীয় মিনিটে ইমনের ফিল্ড গোলে  মোহামেডান এগিয়ে যায়। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। একের পর এক গোল করে ভিক্টোরিয়াকে চাপে রাখে সাদা-কালো জার্সিধারীরা। ৪৯ মিনিটের মধ্যে তাদের ১০ গোল পূর্ণ হয়। মালয়েশিয়ার ফায়জালের পাশাপাশি লোকাল বয় দ্বীনও হ্যাটট্র্রিক আনন্দে মেতে ওঠেন।

মাঝে ভিক্টোরিয়া পেনাল্টি কর্নার থেকে একটি গোল শোধ দেয়। দিনের অন্য ম্যাচে সাধারণ বীমা ৪-১ গোলে হারায় বাংলাদেশ স্পোর্টিংকে।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist