Beta
বুধবার, ২২ মে, ২০২৪
Beta
বুধবার, ২২ মে, ২০২৪

মার্কিন দূতাবাসে শান্ত-মোস্তাফিজরা

ভিসা সম্পন্নের কাজে মার্কিন দূতাবাসে যাচ্ছেন জাতীয় দলের ক্রিকেটাররা। ছবি : সংগৃহীত
ভিসা সম্পন্নের কাজে মার্কিন দূতাবাসে যাচ্ছেন জাতীয় দলের ক্রিকেটাররা। ছবি : সংগৃহীত
Picture of ক্রীড়া প্রতিবেদক

ক্রীড়া প্রতিবেদক

টি-টোয়েন্টি বিশ্বকাপ কড়া নাড়ছে দরজায়। অংশ নিতে যাওয়া কোনও দল চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেনি। তবে প্রস্তুতি সেরে রাখতে হচ্ছে এখন থেকেই।

এরই অংশ হিসেবে আজ (বৃহস্পতিবার) বিশ্বকাপের ভিসার আনুষ্ঠানিকতা সারতে মার্কিন দূতাবাসে এসেছেন নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহসহ বাংলাদেশের সম্ভাব্য দলের সবাই। বায়োমেট্রিক সম্পন্ন করতে আইপিএলের মাঝপথে চেন্নাই থেকে ঢাকায় এসেছেন মোস্তাফিজুর রহমানও।

সকালে মিরপুরে একত্রিত হয়েছিলেন জাতীয় ক্রিকেটাররা। এরপর টিম বাসে তারা আসেন বারিধারার মার্কিন দূতাবাসে। সাকিব আল হাসান, নুরুল হাসান সোহান, মোহাম্মদ সাইফউদ্দিন, এনামুল হক বিজয় ও সৌম্য সরকারের যুক্তরাষ্ট্রের ভিসা করা আছে। নতুন করে ভিসা করাতে হচ্ছে না তাদের। 

বায়োমেট্রিক ও ভিসার আনুষ্ঠানিকতার জন্য এসেছিলেন  নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, জাকির হাসান, জাকের আলী, হাসান মাহমুদ, তাসকিন আহমেদ, আলিস আল ইসলাম, মাহমুদউল্লাহ,তাইজুল ইসলাম, নাসুম আহমেদ, তানভীর ইসলাম, তানজিদ তামিম, শরিফুল ইসলাম, তাওহিদ হদয়, মেহেদী হাসান মিরাজ, শেখ মাহেদী হাসান, নাঈম শেখ, শামীম হোসেন, রিশাদ হোসেন ও মোস্তাফিজুর রহমান। তাদের সঙ্গে ছিলেন কোচিং স্টাফরাও।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত