Beta
রবিবার, ৩ মার্চ, ২০২৪

শপথ নিতে গিয়ে মোবাইল ফোন খোয়ালেন নতুন এমপি

পরিবারের সদস্যদের সঙ্গে অ্যাডভোকেট ওমর ফারুক (মাঝে)। ছবি : সকাল সন্ধ্যা

দ্বাদশ জাতীয় সংসদে নবনির্বাচিত সদস্যদের শপথ অনুষ্ঠান ছিল আজ। সেই অনুষ্ঠানে গিয়ে মোবাইল ফোন হারিয়েছেন নওগাঁ-৬ আসন (আত্রাই-রানীনগর) থেকে নির্বাচিত সংসদ সদস্য (এমপি) অ্যাডভোকেট ওমর ফারুক। বুধবার দুপুর ১টার দিকে সংসদ ভবনের বকুল তলা গেইটে (মানিকমিয়া এভিনিউ) এই ঘটনা ঘটে।

বিষয়টি সকাল সন্ধ্যাকে নিশ্চিত করেছেন নবনির্বাচিত সংসদ সদস্য ওমর ফারুক নিজেই। তিনি বলেন, শপথগ্রহণ অনুষ্ঠান শেষে সংসদ থেকে বের হওয়ার সময় গেইটে এই ঘটনা ঘটেছে।

স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচিত ওমর ফারুকের স্ত্রী ছড়া বলেন, “সংসদ ভবন থেকে বের হওয়ার সময় অনেক মানুষ শুভেচ্ছা জানাতে এগিয়ে আসে। তখনই ঘটনাটি ঘটে।”

সংসদ সদস্যের মামা মো. নয়ন বলেন, “সংসদ থেকে বের হওয়ার সময় অনেকে শুভেচ্ছা জানাতে ঘিরে ধরেছিলেন। সেই ভিড়ের মধ্যেই কেউ ওমর ফারুকের কোটের পকেট থেকে মোবাইল ফোনটি উঠিয়ে নেয়।”

অ্যাডভোকেট ওমর ফারুকের বড় ছেলে সাহিত্য জানায়, তার বাবা ওয়ান প্লাস-৯ ব্র্যান্ডের মোবাইল ফোন ব্যবহার করতেন। সেটিই নিয়ে গেছে পকেটমারে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ-৬ আসনে স্বতন্ত্র প্রার্থী ওমর ফারুক ট্রাক প্রতীকে ৭৬ হাজার ৭১৭ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থী বর্তমান সংসদ সদস্য আনোয়ার হোসেন পান ৬৯ হাজার ৯৭১ ভোট।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist