Beta
মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

২০২৫ সালে সান্তোসে খেলবেন নেইমার!

নেইমার-৬৮

সান্তোস দিয়েই নিজের নাম ছড়িয়ে দিয়েছিলেন ফুটবল বিশ্বে। ইউরোপে গিয়ে হয়েছেন বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড়। তবে শেকড় ভুলে যাননি নেইমার। ব্রাজিলিয়ান ক্লাবকে এখনও বুকে লালন করেন তিনি। ভালোবাসায় বাঁধনে জড়িয়ে রাখা ওই ক্লাবেই আবার ফিরতে যাচ্ছেন ব্রাজিলিয়ান তারকা! ২০২৫ সালে সান্তোসের জার্সিতে আবার দেখা যাবে তাকে- এমন খবরই দিয়েছে ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম ‘ইউওএল’।

নেইমার নিজেই নাকি সান্তোসের খেলোয়াড়দের ‘প্রতিশ্রুতি’ দিয়ে এসেছেন- তিনি ফিরবেন। সৌদি আরবের ক্লাব আল হিলালের সঙ্গে ২০২৫ সাল পর্যন্ত চুক্তি আছে তার। এই চুক্তি শেষ হওয়ার পর ফ্রি এজেন্ট হয়ে যাবেন সাবেক বার্সেলোনা ফরোয়ার্ড। তখন তিনি যোগ দেবেন সান্তোসে।

দিনকয়েক আগে ডেভিড বেকহামের সঙ্গে তোলা নেইমারের ছবি নতুন গুঞ্জনের জন্ম দিয়েছে। বেকহাম মেজর লিগ সকারের ক্লাব ইন্টার মায়ামির অন্যতম মালিক। এই ক্লাবেই খেলছেন লিওনেল মেসি-লুইস সুয়ারেস। সাবেক ইংলিশ তারকার সঙ্গে নেইমারের ছবি দেখে খবর চাউর হয়- মায়ামিতে আবার মেসি ও সুয়ারেসের সঙ্গে জুটি বাঁধছেন নেইমার। তবে ‘ইউওএল’-এর খবর জানাচ্ছে অন্য কথা।

হাঁটুর চোটে আল হিলারের হয়ে চলতি মৌসুমে আর মাঠে নামা হচ্ছে না নেইমারের। এখন মাঠের বাইরে ‘অবসর’ সময়টা নিজের মতো করে উপভোগ করছেন তিনি। তারই অংশ হিসেবে ব্রাজিলিয়ান তারকা উপস্থিত হয়েছিলেন সাও পাওলোর সর্বোচ্চ লিগ কাম্পেয়োনাতো পাউলিস্তার ফাইনালে। পালমেইরাসের বিপক্ষে এই ম্যাচে সান্তোসের ড্রেসিং রুমে গিয়েছিলেন নেইমার। সেখানেই তিনি সান্তোসের খেলোয়াড়দের জানিয়ে এসেছেন, ২০২৫ সালে তিনি যোগ দিচ্ছেন ব্রাজিলিয়ান ক্লাবটিতে।

সান্তোসের এক বোর্ড সদস্য খবরটি জানিয়েছে ‘ইউওএল’কে। তাদের খবর, সান্তোসের ড্রেসিং রুমে প্রত্যেক খেলোয়াড়ের সঙ্গে হাত মিলিয়েছেন নেইমার। তাদের সঙ্গে কথা বলেছেন। এক পর্যায়ে আল হিলাল তারকা তাদের জানান, সৌদি-অধ্যায় শেষে তিনি সান্তোসেই আসছেন।

সান্তোসের সভাপতির পদে আবার ফিরেছেন মার্সেলো তেক্সেইরা। তিনি দায়িত্বে ফেরার পর এ বছর ব্রাজিলিয়ান ক্লাবটির দুটি খেলায় উপস্থিত হলেন নেইমার। সান্তোস সভাপতির সঙ্গে ব্রাজিলিয়ান তারকার ঘনিষ্ঠ সম্পর্ক। পারিবারিকভাবে তাদের যাতায়াতও আছে।

সেই সম্পর্কই কি আবার সান্তোসের পথে ফেরাচ্ছে নেইমারকে? উত্তর পেতে আপাতত ২০২৫ সাল পর্যন্ত অপেক্ষায় থাকতে হচ্ছে।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist