Beta
সোমবার, ৪ মার্চ, ২০২৪

বৃদ্ধাকে রাস্তা পার করাচ্ছিল শিশু, বাসচাপায় প্রাণ গেল দুজনের

সাগরিকা পরিবহনের বাসটি জব্দ করেছে র‌্যাব। ছবি সকাল সন্ধ্যা

নোয়াখালী সদর উপজেলায় রাস্তা পার হওয়ার সময় বাসচাপায় এক শিশুসহ দুজন নিহত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় উপজেলার সোনাপুর পুরাতন বাসস্ট্যান্ড সংলগ্ন বাসপাস সড়কে এ ঘটনার পর রাতে বাসের চালক ও তার দুই সহযোগীকে আটক করা হয়েছে।

র‌্যাব ও স্থানীয়রা জানায়, শুক্রবার সন্ধ্যায় সোনাপুর পুরাতন বাসস্ট্যান্ড সংলগ্ন বাসপাস সড়কে আনুমানিক ৬০ বছর বয়সী এক বৃদ্ধাকে রাস্তা পার করাচ্ছিল শিশুটি। ওই সময় সাগরিকা পরিবহনের একটি বাস তাদের চাপা দিয়ে চলে যায়। পরে আশপাশের লোকজন তাদের উদ্ধার করে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

হবিগঞ্জ থেকে বাসের চালক ও তার দুই সহযোগীকে আটক করার কথা জানিয়েছে র‌্যাব। ছবি : সকাল সন্ধ্যা

নিহত শিশুটির নাম জান্নাতুল ফেরদাউস (৮)। সে নোয়াখালী সদর উপজেলার চর করমউল্যা গ্রামের জাকের হোসেনের মেয়ে। বৃদ্ধার পরিচয় পাওয়া যায়নি। তবে স্থানীয়রা জানিয়েছেন, ওই বৃদ্ধা সোনাপুর রেল স্টেশনে ভিক্ষা করতেন।

র‍্যাব-১১ সিপিসি-৩ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক মো. গোলাম মোর্শেদ জানান, ঘটনার পরপরই বাস নিয়ে চালক পালিয়ে যায়। পরে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১১ ও র‍্যাব-১ যৌথ অভিযান চালিয়ে চালক ও তার দুই সহযোগীকে হবিগঞ্জ সদর উপজেলা থেকে আটক করা হয়। জব্দ করা হয় বাস।

আটক তিনজন হলেন— সিলেটের সিরাজ উদ্দিনের ছেলে মিজানুর রহমান (৩১), বালাগঞ্জ থানার হামছাপুর গ্রামের প্রয়াত মজমিল আলীর ছেলে আবু তাহের (২৬) ও সুনামগঞ্জের জসিম উদ্দিনের ছেলে তারেক আহমদ (১৮)।

পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য আটক তিনজনকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।    

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist