Beta
রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪
প্রিমিয়ার হকি লিগ

দীপক রাতুলের হ্যাটট্রিকে বড় জয় পুলিশের

বাংলাদেশ পুলিশ স্পোর্টিং ক্লাব ১৩-১ গোলে উড়িয়ে দিয়েছে আজাদ স্পোর্টিং ক্লাবকে। ছবি: সংগৃহীত।
বাংলাদেশ পুলিশ স্পোর্টিং ক্লাব ১৩-১ গোলে উড়িয়ে দিয়েছে আজাদ স্পোর্টিং ক্লাবকে। ছবি: সংগৃহীত।

প্রিমিয়ার ডিভিশন হকি লিগে রোববার দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। মওলানা ভাসানী স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম খেলার বাংলাদেশ পুলিশ স্পোর্টিং ক্লাব ১৩-১ গোলে উড়িয়ে দিয়েছে আজাদ স্পোর্টিং ক্লাবকে। অন্য ম্যাচে ভিক্টোরিয়া ৪-৪ গোলে ড্র করেছে দিলকুশার সঙ্গে।

প্রথম ম্যাচে পুলিশের ভারতীয় খেলোয়াড় দীপক প্যাটেল এবং রেজাউল আহমেদ রাতুলের হ্যাটট্রিকে এ জয় তুলে নেয় তারা।

পুলিশ-আজাদ ম্যাচের প্রথম মিনিটেই এগিয়ে যায় আজাদ। খোরশেদের দারুণ এক ফিল্ড গোল শুরুতেই চমকে দেয় (০-১) দলটি। তবে পুরো ম্যাচে আজাদের সাফল্যের গল্প কেবল ওইটুকুই।

এরপর ম্যাচের পুরোটা সময় রাজত্ব করেছে বাংলাদেশ পুলিশ এসসি। তৃতীয় মিনিটে ইহতেশাম আসলামের ফিল্ড গোলে সমতায় ফেরে পুলিশ (১-১)। প্রথম কোয়ার্টারের আরও তিনটি গোলের দেখা পায় তারা। ১০ মিনিটে আব্দুল মালেক, ১২ মিনিটে রাতুল এবং ১৪ মিনিটে হাবিবের গোলে ব্যবধান ৪-১ করে পুলিশ।

দ্বিতীয় কোয়ার্টারেও আজাদের জালে গোল অব্যাহত থাকে। ১৭ মিনিটে মালেকের গোলে ব্যবধান ৫-১ করে পুলিশ। ২৫ মিনিটে দীপক দলের হয়ে ষষ্ঠ গোল করেন (৬-১)।

পুলিশ প্রিমিয়ার হকি লিগে বড় জয় তুলে নিয়েছে। ছবি: সংগৃহীত।

তৃতীয় কোয়ার্টারে আজাদের জালে একে একে আরো পাঁচটি গোল পুরেন পুলিশের খেলোয়াড়রা। ৩৪ মিনিটে নাঈমুর রহমান সপ্তম গোলটি করেন (৭-১)। ৩৭ মিনিটে দীপক নিজের জোড়া গোলের পাশাপাশি দলকে অষ্টম গোল উপহার দেন (৮-১)। পরের মিনিটেই রাতুলের গোলে আজাদের সঙ্গে পুলিশের গোল পার্থক্য বেড়ে দাঁড়ায় ৯-১। ৪২ মিনিটে নাঈমুর দশম গোলের স্বাদ দেন (১০-১)। ৪৫ মিনিটে দীপক হ্যাটট্রিকপূর্ণ করেন। পুলিশ এগিয়ে যায় ১১-১ গোলের ব্যবধানে।

খেলার চতুর্থ ও শেষ কোয়ার্টারেও গোল পেয়েছে পুলিশ। ৫২ মিনিটে দীপক দলকে বারোতম গোল এনে দেন (১২-১)। খেলার শেষ গোলটি আসে রাতুলের স্টিক থেকে ম্যাচের ৫৮ মিনিটে। এই গোলের মধ্য দিয়ে নিজের হ্যাটট্রিকপূর্ণ করেন রাতুল (১৩-১)।

এ জয়ে পয়েন্ট টেবিলে পাঁচ নম্বরে থেকে লিগের প্রথম পর্ব শেষ করল এবারের আসরের চমক জাগানিয়া দল বাংলাদেশ পুলিশ। আজাদের অবস্থান টেবিলের ৯ নম্বরে।

দিনের অপর ম্যাচে ড্রয়ে পয়েন্ট ভাগে মাঠ ছাড়ে ভিক্টোরিয়া ও দিলকুশা। ভিক্টোরিয়ার হয়ে ভারতের অক্ষর দুবে জোড়া গোল করেন।

অপর দুটি গোল করেন সৈয়দ ইকবাল নাদির প্রিন্স ও দলটির আরেক ভারতীয় মো. রশিদ। অপরদিকে দিলকুশার হয়ে শাখাওয়াত, সাদ্দাম, হাবুল এবং ভারতের উজ্জ্বল প্যাটেল একটি করে গোল করেন।

এই ড্রয়ে লিগে প্রথমবারের মতো পয়েন্টের মুখ দেখল দিলকুশা। ৯ খেলায় মাত্র ১ পয়েন্ট দলটি। অপর দিকে ৯ ম্যাচ শেষে ভিক্টোরিয়ার সংগ্রহ ৪ পয়েন্ট।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist