Beta
বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪
Beta
বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪

পেটে ঘুষি মেরেও দেখেননি লালকার্ড!

পেটে ঘুষি মেরে লালকার্ড না দেখাটা সৌভাগ্যের ছিল টটেনহামের মেডিসনের জন্য। ছবি : এক্স
পেটে ঘুষি মেরে লালকার্ড না দেখাটা সৌভাগ্যের ছিল টটেনহামের মেডিসনের জন্য। ছবি : এক্স
Picture of ক্রীড়া ডেস্ক

ক্রীড়া ডেস্ক

প্রিমিয়ার লিগের ফল

টটেনহাম ৩ : ১ নটিংহাম

শেফিল্ড ২ : ২ চেলসি

বিরতির ঠিক আগে টটেনহামের জেমস মেডিসনকে নিজেদের বক্সে কড়া পাহাড়ায় রেখেছিলেন নটিংহাম ফরেস্টের রায়ান ইয়েটস। হঠাৎ দেখা যায় বক্সে লুটিয়ে পড়েছেন রায়ান। রেফারি সায়মন হুপারের চোখ এড়িয়ে যায় ঘটনাটা।

তবে ভিএআরের নজর এড়ায়নি। তারা রিপ্লেতে দেখে মেডিসন পেটে ঘুষি মেরেছেন রায়ান ইয়েটসের। খুব জোড়ে নয় অবশ্য যাতে বক্সে লুটিয়ে পড়ার মত কিছু হবে রায়ানের। ব্যাপারটা রায়ানের অভিনয় মনে করে এড়িয়ে যায় ভিএআর। লালকার্ড দেখা থেকে বেঁচে যান মেডিসন।

এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে বিতর্ক। এক্স’এ একজন লিখেছেন, ‘‘এখন থেকে মেডিসন চাইলে মাঠে ঘুষি মারতে পারবে যে কাউকে। লালকার্ড দেখার তো ভয় নেই।’’

 নটিংহামের কোচ নুনো এসপিরিতো এজন্য লালকার্ড আশা করেছিলেন মেডিসনের, ‘‘আমি বিস্মিত হয়েছি। মেডিসন মেজাজ হারিয়েছিল আর স্পষ্টই ঘুষি মেরেছে পেটে।’’ ম্যানইউর কিংবদন্তি রয় কিন উল্টো দোষ দিয়েছেন রায়ানকে , ‘‘ছেলেটা খুব ভালো। তবে মাঠে অহেতুক পড়ে যায় অনেক সময়।’

এই ম্যাচটা শেষ পর্যন্ত ৩-১ গোলে জিতেছে টটেনহাম। এমন জয়ে তারা উঠে এসেছে পয়েন্ট টেবিলের চার নম্বরে। ৩১ ম্যাচে তাদের পয়েন্ট ৬০। অ্যাস্টন ভিলার পয়েন্ট সমান ৬০ হলেও তারা ম্যাচ খেলেছে একটি বেশি।

অপর ম্যাচে চেলসি ২-২ গোলে ড্র করেছে শেফিল্ড ইউনাইটেডের সঙ্গে। ৯০ মিনিট পর্যন্ত চেলসি এগিয়ে ছিল ২-১ গোলে। তবে যোগ করা সময়ের তৃতীয় মিনিটে অলিভার ম্যাকবার্নির গোলে ২-২ সমতায় শেষ হয় ম্যাচটি। ৩০ ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে চেলসি আছে ৯ নম্বরে।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত