Beta
সোমবার, ৪ মার্চ, ২০২৪

জিতেও দুশ্চিন্তায় রিয়াল মাদ্রিদ

আঘাত পেয়ে মাঠ ছেড়েছেন রিয়াল মাদ্রিদ ডিফেন্ডার অ্যান্টোনি রুডিগার। ছবি: টুইটার

গেতাফের মাঠে দাপুটে পারফরম্যান্স রিয়াল মাদ্রিদের। জিতে ফিরেছে ২-০ গোলে। দুটো গোলই পেয়েছেন হোসেলু। অর্থাৎ ফরোয়ার্ড লাইনের সবাই মোটামুটি ফর্মে আছেন। এই জয়ে আবার পয়েন্ট টেবিলের শীর্ষেও বসেছে লস ব্লাঙ্কোস। এতসব প্রাপ্তিতে মাদ্রিদ ডার্বির আগে স্বস্তিতেই তো থাকার কথা তাদের, তাই নয় কী! কিন্তু না। এতকিছুর পরও দুশ্চিন্তা ভর করেছে রিয়াল ক্যাম্পে।

রবিবার মাদ্রিদ ডার্বিতে মুখোমুখি হচ্ছে রিয়াল ও আতলেতিকো মাদ্রিদ। সান্তিয়াগো বার্নাব্যুর এই ম্যাচের আগে দুশ্চিন্তায় কোচ কার্লো আনচেলত্তি। গেতাফের বিপক্ষে ম্যাচের একেবারে শেষ মুহূর্তে বাজেভাবে ফাউল করেন অরেলিয়েন চুয়ামেনি। সঙ্গে সঙ্গে দেখেন হলুদ কার্ড। এ নিয়ে পাঁচটি হলুদ কার্ড নামের পাশে যোগ হওয়ায় এক ম্যাচ নিষিদ্ধ হয়েছেন তিনি। ফলে পরবর্তী ম্যাচ, মাদ্রিদ ডার্বিতে খেলা হচ্ছে না তার।

এই ফরাসি তরুণকে গেতাফে ম্যাচের অনেকটা সময় খেলতে হয়েছে ডিফেন্ডারের ভূমিকায়! চোট পেয়ে সেন্টার ব্যাক অ্যান্টোনি রুডিগার মাঠ ছাড়লে তার জায়গা পূরণ করেন চুয়ামেনি। মাদ্রিদ ডার্বিতে ফরাসি এই ডিফেন্ডারকেও নিয়েও শঙ্কা তৈরি হয়েছে।

রিয়াল মাদ্রিদের একটি সূত্র জানিয়েছে, বাঁ ঊরুতে জোরে আঘাত পেয়েছেন রুডিগার। তবে মাংশপেশীর ইনজুরিতে পড়ার বিষয়টি অবশ্য উড়িয়ে দিয়েছে সূত্রটি। এ কারণে আগামী ২৪ ঘণ্টার মধ্যে নিশ্চিত হওয়ার যাবে রুডিগারের অবস্থা।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist