Beta
সোমবার, ৪ মার্চ, ২০২৪

বিয়ে বাড়ি এখন শোকের বাড়ি

দিন পেরোলেই বিয়ের ক্ষণ ঠিক করা ছিল সাইফুল ইসলামের। তার আগে বৃহস্পতিবার বিয়ে হওয়ার কথা মেজ ভাই শামীউল ইসলামের। শনিবার একসঙ্গে দুই ভাইয়ের বৌভাত। তার আগেই সড়ক দুর্ঘটনা কেড়ে নিল হবু বর সাইফুল ইসলামের জীবন। একই দুর্ঘটনায় প্রাণ হারান বড় ভাই মনিরুল ইসলামও।

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের মেকবুলের দোকান এলাকায় বুধবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। সেখানে মাটিবাহী ট্রাকের চাপায় প্রাণ হারান মোটরসাইকেল আরোহী দুই ভাই।

মনিরুল(৩২) ও সাইফুল(২৭) রাজবাড়ী সদরের খানখানাপুর ইউনিয়নের কদমতলা গ্রামের মুকছেদ আলী সরদারের ছেলে।

নিহতদের ফুফাতো ভাই বিল্লাল শেখ জানান, দুই ভাইয়ের বিয়ে উপলক্ষে গাজীপুর থেকে যাচ্ছিলেন বড় ভাই মনিরুল। মধ্যরাতে দৌলতদিয়া ঘাট থেকে তাকে মোটরসাইকেলে করে আনতে যান ছোট ভাই সাইফুল। ফেরার পথেই মাটিবাহী ট্রাক তাদের চাপা দেয়।

দুই ভাইয়ের বিয়ের সব আয়োজন সম্পন্ন। পুরো বাড়িতে আত্মীয় স্বজনের ভিড়। আরেক স্বজন আইয়ুব আলী বলেন, দুর্ঘটনা সব শেষ করে দিয়েছে। বিয়ে বাড়ি এখন শোকের বাড়িতে পরিণত হয়েছে।

আহলাদীপুর হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) এম আল মামুদ বলেন, মাটিবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই নিহত হন মোটরসাইকেলের চালক। অন্যজনকে আহত অবস্থায় গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয়রা। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাজবাড়ীর আহলাদিপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল হালিম বলেন, দুই ভাইয়ের মরদেহ উদ্ধার করে ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। তবে ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছেন। এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist