Beta
শুক্রবার, ১ মার্চ, ২০২৪

৯ মাস পর ফিরে সাইফউদ্দিনের উইকেট

লম্বা সময় পর মাঠে ফিরেছেন মোহাম্মদ সাইফউদ্দিন। ছবি: সংগৃহীত

২০২৩ সালের মে মাসে জাতীয় লিগে সবশেষ খেলেছিলেন মোহাম্মদ সাইফউদ্দিন। এরপর মেরুদণ্ডের ইনজুরিতে লম্বা সময় মাঠের বাইরে। প্রায় ৯ মাস পর মঙ্গলবার বিপিএলে ফরচুন বরিশালের জার্সিতে মাঠে নেমেছেন এই অলরাউন্ডার। ফেরাটা মন্দ হয়নি। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে ৪ ওভারে ২৪ রানে দিয়ে নিয়েছেন ১ উইকেট।

বিপিএলের শুরু থেকেই বরিশালের সঙ্গে আছেন সাইফউদ্দিন। কিন্তু বিসিবির মেডিক্যাল বিভাগ থেকে ছাড়পত্র না পাওয়ায় প্রথম থেকে খেলা হয়নি তার। বিপিএলের প্রথম পর্বে তো টিম হোটেলই ছেড়ে দিতে হয়েছিল তাকে!

অবশ্য তখন মেডিক্যাল বিভাগ জানিয়েছিল, ফেব্রুয়ারির প্রথম সপ্তাহ থেকে খেলতে পারেন সাইফউদ্দিন। ছাড়পত্র পেয়ে ঠিক সময়েই ফিরেছেন মাঠে। চট্টগ্রামের বিপক্ষে ভালো বোলিংও করলেন তিনি।

গত বছর কাতারের এসপেটার হাসপাতাল থেকে কোমড়ের চিকিৎসক দেখিয়েছেন সাইফউদ্দিন। সেখান থেকে নির্দিষ্ট কিছু ব্যায়াম দেওয়া হয় এই অলরাউন্ডারকে। সেই মতো অনুশীলন করে কোমড়ের ব্যথা থেকে পরিত্রাণ মিলেছে তার।

মাঠে ফেরা সাইফউদ্দিনের এবার জাতীয় দলে জায়গা পাওয়ার লড়াই। সেই মিশনের শুরুটা মন্দ হয়নি। লম্বা সময় পর মাঠে নেমে টি-টোয়েন্টি ক্রিকেটে ৪ ওভারে ২৪ রান দিয়ে ১ উইকেট ভালো কিছুরই ইঙ্গিত দিচ্ছে।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist