Beta
সোমবার, ৪ মার্চ, ২০২৪

‘আমি কী বলেছি কখনও বিশ্রাম চাই?’

বিপিএল শেষ হওয়ার তিন দিন পর শ্রীলঙ্কা সিরিজের ব্যস্ততা বাংলাদেশ ক্রিকেটারদের। এদিকে সাকিব আল হাসানের চোখের চিকিৎসা পুরোপুরি শেষ হয়নি। চিকিৎসা করাতেই ৪ থেকে ৯ মার্চ লঙ্কানদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ থেকে তার বিশ্রাম নেয়ার গুঞ্জন আছে। পাশাপাশি টেস্ট সিরিজ থেকেও বিশ্রাম নেবেন বলে শোনা যাচ্ছে। সাকিব অবশ্য সব গুঞ্জনই উড়িয়ে দিলেন।

শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের পর ১৩ মার্চ থেকে শুরু ওয়ানডে সিরিজ। ১৫ ও ১৮ মার্চ পরের দুই ওয়ানডে। টেস্ট সিরিজ শুরু ২২ মার্চ, দ্বিতীয় টেস্ট হবে ৩০ মার্চ। চোখের চিকিৎসা করাতে হলে সাকিবকে পুরো সিরিজটাই বিশ্রাম নিতে হবে। তবে সাকিব নিজে থেকে এখনও সিরিজটি থেকে বিশ্রামের আবেদন করেননি বলে সকাল সন্ধ্যাকে জানিয়েছে বিসিবির একটি সূত্র।

এদিকে ঢাকায় একটি অনুষ্ঠানে যোগ দেয়া সাকিব শ্রীলঙ্কা সিরিজ থেকে বিশ্রামের বিষয়টি উড়িয়ে দিয়েছেন শক্ত ভাবে। সংবাদ সম্মেলনে সাকিব বলেছেন, ‘গুঞ্জন গুঞ্জন (বিশ্রাম প্রসঙ্গে) থাকতে দেন। না হলে বের করেন খুঁজে কে বলেছে, তাকে জিগাস করেন। আমি কি বলেছি? আমি কি বলেছি কখনও যে (বিশ্রাম) চাচ্ছি না বা চাচ্ছি এরকম কিছু।’’

‘‘আমি যদি বলতাম খেলতে চাই বা চাই না তাহলে আমাকে জিগাস করতে পারতেন। তো গুঞ্জন যার থেকে শুনেছেন তার কাছে জিগাস করেন সে আপনাকে ভালো বলতে পারবে।’’ যোগ করেন সাকিব।

গত কিছুদিনে চোখ নিয়ে ভালো ভুগতে হয়েছে সাকিবকে। সবশেষ ম্যাচে ৩২ রানের ইনিংস খেলেছেন। যা বিশ্বকাপের পর প্রথমবার সাকিবের ব্যাটে রান। তাতে চোখের সমস্যা অনেকটাই কেটেছে বলে ধারণা করা হচ্ছে। সাকিবও জানালেন চোখে এখন অনেকটাই ভালো আছে। এবার জাতীয় দলের জার্সিতে ফিরলে পরিষ্কার হবে সাকিবের চোখ পুরোপুরি ঠিক হয়েছে কিনা।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist