Beta
শনিবার, ১৫ জুন, ২০২৪
Beta
শনিবার, ১৫ জুন, ২০২৪

জয়ে জন্মদিন উদযাপন সাকিবের

জন্মদিনে প্রিমিয়ার লিগে ১ উইকেট নেওয়ার পাশাপশি ৩৪ রান করেছেন সাকিব আল হাসান।
জন্মদিনে প্রিমিয়ার লিগে ১ উইকেট নেওয়ার পাশাপশি ৩৪ রান করেছেন সাকিব আল হাসান।
Picture of ক্রীড়া প্রতিবেদক

ক্রীড়া প্রতিবেদক

৩৭তম জন্মদিনটা মাঠেই কাটালেন সাকিব আল হাসান। প্রিমিয়ার লিগে খেললেন শেখ জামাল ধানমন্ডি ক্লাবের হয়ে। অসাধারণ পারফর্ম্যান্স না করলেও ব্যাট-বল হাতে রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাবের বিপক্ষে ৬ উইকেটে জয়ের অন্যতম নায়ক সাকিব। রূপগঞ্জের ২২৮ রানের চ্যালেঞ্জ ৪৪.৩ ওভারে ৪ উইকেট হারিয়ে পেরিয়ে যায় শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

বল হাতে ইনিংসের উদ্বোধন করে ১০ ওভারে ৪৭ রানে নেন ১ উইকেট। রূপগঞ্জ ৯ উইকেটে থামে ২২৮ রানে। সমান ৩টি করে উইকেট রিপন মন্ডল ও জিয়াউর রহমানের। রুপগঞ্জের হয়ে ৮ নম্বরে নেমে সর্বোচ্চ ৬৭ করেছেন সালমান হোসেন ইমন।

জবাবে তিন নম্বরে নেমে ৪৯ বলে ৪ বাউন্ডারিতে ৩৪ রানে আউট হন সাকিব। আবু হাসিমের বলে ক্যাচ দেন রোহন উদ দৌলা বর্ষণকে।  তবে ফজল মাহমুদ রাব্বির অপরাজিত ৬২ আর ইয়াসির আলীর হার না মানা ৪১-এ সহজ জয় শেখ জামালের।

অপর ম্যাচে গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে ফিফটি করেছেন প্রাইম ব্যাংকের তামিম ইকবাল। তবে তামিমের ৮৮ বলে ৫৪-র পরও প্রাইম ব্যাংক অলআউট হয় ১৮১ রানে।

জবাবে ৪৬.৩ ওভারে ৬ উইকেটের জয় পায় গাজী গ্রুপ। সাব্বির হোসেন শিকদার রিটায়ার্ড হার্ট হওয়ার আগে করেছিলেন ৬৪ রান।

অপর ম্যাচে আবাহনী ৫২ রানে হারিয়েছে সিটি ক্লাবকে। আফিফ হোসেনের ৬৭ ও নাঈম শেখর ৫৪-তে ৭ উইকেটে ২১৭ করেছিল আবাহনী। ৪০.৫ ওভারে ১৬৫ রানে অলআউট হয় সিটি ক্লাব। সমান ৩টি করে উইকেট সাইফউদ্দিন ও মোসাদ্দেক হোসেনের।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত