Beta
শুক্রবার, ১ মার্চ, ২০২৪
বিপিএল-২০২৪

নেতৃত্বে থাকছেন না সাকিব

সাকিব আল হাসান বাংলাদেশ দলের অধিনায়ক। তিন ফরম্যাটেই যেহেতু নেতৃত্ব দিচ্ছেন, স্বাভাবিকভাবেই বিপিএলেও অধিনায়কের ভূমিকায় থাকার কথা তার। কিন্তু এবারের বিপিএলে সেটি হচ্ছে না। সাকিবের এবারের দল রংপুর রাইডার্স। এই ফ্র্যাঞ্চাইজিতে শুধুমাত্র খেলোয়াড়ের ভূমিকায় দেখা যাবে বাঁহাতি অলরাউন্ডারকে।

বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর রাইডার্সের প্রধান নির্বাহী ইশতিয়াক সাদেক। একইসঙ্গে তিনি জানিয়েছেন, নতুন অধিনায়কের নাম। রংপুরকে এবার নেতৃত্ব দেবেন নুরুল হাসান সোহান।

নেতৃত্ব প্রসঙ্গে রংপুরের প্রধান নির্বাহী বলেছেন, “প্রাথমিকভাবে তো আমরা সাকিব আল হাসানের কথা ভেবেছিলাম (অধিনায়ক প্রসঙ্গে)। সাকিবই আমাদের বলেছে যে ও অধিনায়কত্বের চাপ নিতে চায় না। আমরা ঘোষণা করছি, নুরুল হাসান সোহান আমাদের অধিনায়ক।”

চোখের চিকিৎসা করাতে এই মুহূর্তে লন্ডনে সাকিব। এই অলরাউন্ডারের রেটিনায় সমস্যা দেখা দিয়েছে। মনযোগ ধরে রাখতে কষ্ট হচ্ছিল, বল দেখতেও অসুবিধা হচ্ছিল তার। যেকারণে রংপুরের হয়ে শেষ প্রস্তুতিতে চশমা পরেও ব্যাট করেছেন। লন্ডনে পৌঁছে ভালো খবরই পেয়েছেন সাকিব।

সেই খবরটা সংবাদমাধ্যমের কাছে জানিয়েছেন ইশতিয়াক সাদেক জানান, “আলহামদুলিল্লাহ, বাংলাদেশে যে আপডেট ছিল, লন্ডনেও একই রিপোর্টই পাওয়া গেছে। আজকে একটা দ্বিতীয় মতামত নিচ্ছে। আশা করি, বড় কোনো পরির্বতন হবে না। বিশ্রাম, চিন্তামুক্ত জীবনযাপন করতে হবে। সে ১৮ তারিখ ঢাকায় পৌঁছাবে।”

অর্থাৎ, ২০ জানুয়ারি ফরচুন বরিশালের বিপক্ষে প্রথম ম্যাচেই খেলার সম্ভাবনা রয়েছে সাকিবের।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist