Beta
মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪
Beta
মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪

বিয়ের পিঁড়িতে সাফজয়ী স্বপ্না

নতুন জীবন শুরু করতে যাচ্ছেন নারী ফুটবলার স্বপ্না। ছবি: সংগৃহীত
নতুন জীবন শুরু করতে যাচ্ছেন নারী ফুটবলার স্বপ্না। ছবি: সংগৃহীত
Picture of ক্রীড়া প্রতিবেদক

ক্রীড়া প্রতিবেদক

অভিমান, ক্যারিয়ার নিয়ে অশ্চিয়তা আর হতাশা থেকে গত বছর মে মাসে ফুটবল ছেড়ে দিয়েছিলেন জাতীয় নারী দলের স্ট্রাইকার সিরাত জাহান স্বপ্না। ফুটবল ছেড়ে এবার ঘরকন্নায় মন দিতে যাচ্ছেন সাফজয়ী এই নারী ফুটবলার।

পাত্র সুবে সাদিক মুন্না সৌদি প্রবাসী। থাকেন রিয়াদ শহরে। ব্রাহ্মণবাড়িয়ার যুবক মুন্নার সঙ্গে গাটছড়া বাঁধছেন স্বপ্না। আগামী ১২ জানুয়ারি রংপুরে স্বপ্নার গ্রামের বাড়িতে হবে বিয়ের অনুষ্ঠান।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মুন্নার সঙ্গে পরিচয় স্বপ্নার। প্রায় ৪ বছর ধরে চলা এই সম্পর্ক অবশেষে সামাজিক স্বীকৃতি পেতে যাচ্ছে। রংপুর থেকে স্বপ্না সকাল সন্ধ্যাকে জানান, “আমাদের সম্পর্ক ৪ বছরেরও বেশি সময় ধরে। কিন্তু উনি আমাকে চিনতেন আরও আগে থেকেই। আমার খেলা সব সময় দেখতেন। আমার সম্পর্কে সব কিছুই জানতেন। কিন্তু আমি তাকে চিনতাম না। তার সঙ্গে কথা হওয়ার পরই চিনেছি। পারিববারিকভাবে বিয়েটা হচ্ছে আমাদের।”

স্বপ্নার অবসরে যাওয়ার পেছনে কোনো ভূমিকা রাখেননি মুন্না। এমনটিই দাবি স্বপ্নার, “আমার খেলা উনি খুবই পছন্দ করতেন। উনি নিজেও খেলাধুলা করতেন। উনার জেলায় একসময় ক্রিকেট, ফুটবল খেলতেন। এবং উনি আমাকে সব সময় সমর্থন করতেন, উৎসাহ দিতেন। আমার ইনজুরির সময়ে সারাক্ষণ খেয়াল রাখতেন। এমনকি কখনো হতাশা বা মানসিক অবসাদে ভুগলেও সেটা কাটিয়ে উঠতে সহযোগিতা করতেন। যতটুকু মনে হয় উনি মন থেকে কখনোই চাইতেন না আমি ফুটবল ছেড়ে আসি। আমার খেলা ছাড়ার পেছনে উনার কোনো ভূমিকা নেই। বিয়ের জন্য খেলা ছেড়েছি এটাও ভুল ধারণা।”

বিয়ের পর ২২ জানুয়ারি মুন্না ফিরে যাবেন সৌদি আরবে। কিন্তু আপাতত স্বপ্না দেশেই থাকবেন।   

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত