Beta
রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
মোস্তাফিজের বলে এক হাতে ছয়

‘ভালো থেকো বন্ধু’

সৌরভ-মোস্তাফিজের এই ছবি ফেইসবুকে দিয়ে চেন্নাই ক্যাপশন লিখেছে বাংলাায়।
সৌরভ-মোস্তাফিজের এই ছবি ফেইসবুকে দিয়ে চেন্নাই ক্যাপশন লিখেছে বাংলাায়।

আইপিএলে গত দুই মৌসুম দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলেছিলেন মোস্তাফিজুর রহমান। ড্রেসিংরুমে ক্রিকেট পরিচালক হিসেবে পেয়েছিলেন সৌরভ গাঙ্গুলীকে।

বিশাখাপত্তমে সেই সৌরভ গাঙ্গুলীর সঙ্গে পুনর্মিলন হয় মোস্তাফিজের । দুজনের হাস্যোজ্জ্বল করমর্দনের একটি ছবি শেয়ার করেছে চেন্নাইয়ের ফেইসবুক। সৌরভের সঙ্গে ফিজের হাত মেলানোর ছবি দিয়ে ক্যাপশনে বাংলায় তারা লিখেছে , ‘ভালো থেকো বন্ধু।’

দিনটা অবশ্য ভালো যায়নি মোস্তাফিজের। ৪ ওভারে ৪৭ রান খরচায় নিয়েছেন কেবল ১ উইকেট। ঋষভ পান্ট খেলেন ৩২ বলে ৫১ রানের ইনিংস। তাতে ছক্কা ছিল ৩টি, এর একটি বিখ্যাত শট এক হাতে নেওয়া। তাও মোস্তাফিজের বলে।

জীবন যুদ্ধই জিতেছেন ঋষভ পন্ত। গাড়ি দুর্ঘটনায় চলে গিয়েছিলেন মৃত্যুর দুয়ারে। সেখান থেকে শুধু ফিরেই আসেননি, খেলছেন আইপিএলও। নেতৃত্ব দিচ্ছেন দিল্লি ক্যাপিটালসকে। তবে প্রশ্ন ছিল ঋষভ কি আগের ছন্দে ব্যাট করতে পারবেন?

মোস্তাফিজের বলে এক হাতে ছয় মেরেছেন ঋষভ। ছবি : এক্স

এর উত্তর দিলেন চেন্নাই সুপার কিংসের বিপক্ষে। ১৮তম ওভারে মোস্তাফিজুর রহমানের বল এক হাতে শট মেরে বাউন্ডারির বাইরে পাঠিয়ে দিলেন।

এক হাতে ছক্কা দেখে উচ্ছ্বাসে ফেটে পড়ে গ্যালারি। ছক্কা মারা নিয়ে খুশি তিনি নিজেও, “দেড় বছর আমিও অপেক্ষা করেছি, কবে আবার এক হাতে ছক্কা মারতে পারব। সেভাবে ক্রিকেট খেলিনি, কিন্তু বিশ্বাস ছিল আমি ম্যাচের মোড় ঘুরিয়ে দিতে পারব।” 

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist