Beta
রবিবার, ৩ মার্চ, ২০২৪

বিপিএলের চট্টগ্রাম পর্বে তারার মেলা

হেলসের সঙ্গে খুলনার চুক্তি কেবল দুই ম্যাচের।

বাবর আজম, মোহাম্মদ রিজওয়ানরা চলে গেছেন। সময়ের অন্যতম সেরা দুই তারকার সঙ্গে নেই পাকিস্তানের আরও অনেক তারকা। তারপরও তারকাহীন হয়ে পড়েনি বিপিএল। আজ (মঙ্গলবার) থেকে শুরু হতে যাওয়া চট্টগ্রাম পর্বেও থাকছে তারার মেলা।

মঙ্গলবার দুপুর ১ টা ৩০ মিনিটে কুমিল্লা ভিক্টোরিয়ানস ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ম্যাচ দিয়ে বন্দরনগরীতে বিপিএলের শুরু হবে আসল লড়াই। রাতে খুলনা টাইগার্সের প্রতিপক্ষ রংপুর রাইডার্স।

বাংলাদেশে এসেছেন মঈন আলী। ছবি : কুমিল্লা ভিক্টোরিয়ানস

এসএ২০ শেষ হওয়ায় দক্ষিণ আফ্রিকা থেকে আসছে একঝাঁক তারকা। ইংল্যান্ডের অলরাউন্ডার মঈন আলী কাল (সোমবার) রাতে যোগ দিয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়ানসে। আজ (মঙ্গলবার) অস্ট্রেলিয়া সিরিজ শেষ হলে ক্যারিবীয় ওপেনার জনসন চার্লস যোগ দিবেন কুমিল্লায়। তার সঙ্গে আসবেন আন্দ্রে রাসেলও। আইএল টি-টোয়েন্টি শেষে আসবেন সুনীল নারিন।

খুলনার হয়ে খেলবেন ইংল্যান্ড ওপেনার অ্যালেক্স হেলস। চট্টগ্রাম পর্ব শেষ করেই আবার চলে যাবেন হেলস। কারণ তার সঙ্গে চুক্তিই হয়েছে দুই ম্যাচের!

 এই ওপেনারকে ছাড়া খুলনা পাচ্ছে দক্ষিণ আফ্রিকার বাঁহাতি পেসার ওয়েইন পার্নেল ও ওয়েস্ট ইন্ডিজ অলরাউন্ডার জেসন হোল্ডারকে। বিপিএলের শুরুর ২ ম্যাচ খেলে যাওয়া দুই ক্যারিবীয় শাই হোপ ও ওশান টমাসও খুলনার শক্তি বাড়াবেন ফিরবেন চট্টগ্রাম পর্বে।

ওয়েস্ট ইন্ডিজের আরেক তারকা নিকোলাস পুরান যোগ দিবেন রংপুর রাইডার্সে। একই দলে খেলতে দুই-এক দিনের মধ্যে আসছেন দক্ষিণ আফ্রিকান অলরাউন্ডার ডোয়াইন প্রিটোরিয়াস।

ডেভিড মিলার ও কেশব মহারাজ খেলবেন ফরচুন বরিশালে। চট্টগ্রামে যোগ দেবেন ক্যারিবীয় অলরাউন্ডার রোমারিও শেফার্ড। সবমিলিয়ে বিপিএলে বসতে চলেছে তারার মেলা।

ডেভিড মিলার খেলবেন ফরচুন বরিশালে।

৯ ম্যাচে ২ পয়েন্ট নিয়ে দুরন্ত ঢাকা বিদায় নিয়েছে এরই মধ্যে। ৮ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে রংপুর রাইডার্স। ৭ ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ানসের পয়েন্ট ১০, ৮ ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ১০, ৮ ম্যাচে ফরচুন বরিশালের ৮।

৭ ম্যাচে খুলনা টাইগার্সের পয়েন্ট ৮ আর ৯ ম্যাচে সিলেট স্ট্রাইকার্সের ৬।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist