Beta
রবিবার, ১৪ জুলাই, ২০২৪
Beta
রবিবার, ১৪ জুলাই, ২০২৪

পিকআপের ধাক্কায় ২ মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

প্রতীকী ছবি। সকাল সন্ধ্যা
প্রতীকী ছবি। সকাল সন্ধ্যা
Picture of আঞ্চলিক প্রতিবেদক, সিলেট

আঞ্চলিক প্রতিবেদক, সিলেট

সিলেটের জৈন্তাপুর উপজেলায় পিকআপের ধাক্কায় দুই মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন।

গতকাল মঙ্গলবার রাত পৌনে ১০টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের জাফলং ভ্যালি বোর্ডিং স্কুলের সামনের দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছে আরেকজন।

নিহতরা হলেন- জৈন্তাপুর উপজেলার মোকামবাড়ী গ্রামের আলা উদ্দিনের ছেলে শিহাব (২২), জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম লিয়াকত আলীর ছেলে ফয়সাল রেজা (১৯), একই এলাকার ব্যবসায়ী আব্দুল হান্নানের ছেলে পাবেল আহমেদ (১৮)। আহত আর্মি খাশিয়া (১৭) মোকামপুঞ্জি গ্রামের খাট খাঁশিয়ার ছেলে।

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা যায়, জাফলং থেকে দ্রুতগতিতে একটি পিকআপ সিলেট যাচ্ছিল। আর জৈন্তাপুর থেকে দুটি মোটরসাইকেলে চারজন যাচ্ছিলেন জাফলং। রাত পৌনে ১০টার দিকে পিকআপটির ধাক্কায় মোটরসাইকেল দুটি দুমড়ে-মুচড়ে যায়। আরোহীরা গুরুতর আহত হন।

স্থানীয়রা তাদের জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক শিহাবকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অপর তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টার দিকে ফয়সাল রেজা ও রাত দেড়টার দিকে পাবেলের মৃত্যু হয়।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম বলেন, দুর্ঘটনার পর ঘণ্টা দুয়েক তামাবিল মহাসড়কে যানচলাচল বন্ধ ছিল। পিকআপ চালককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বুধবার বিকালে শিহাব ও পাভেলের জানাজা হয় মোকামবাড়ী মাদ্রাসা মাঠে; ফয়ছাল রেজার জানাজা হয় বাউরভাগ উচ্চ বিদ্যালয় মাঠে। পরে তাদের দাফন করা হয়েছে।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত