Beta
শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪

ঘরের তালা ভেঙে মেয়েসহ দম্পতির রক্তাক্ত লাশ উদ্ধার

ঘরের তালা ভেঙে মেয়েসহ মা বাবার লাশ উদ্ধার পুলিশের। ছবি : সকাল সন্ধ্যা

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় সোমবার গভীর রাতে তালা ভেঙে ঘরে ঢুকে এক দম্পতি ও তাদের মেয়ের রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। ধারণা করা হচ্ছে, রবিবার রাত থেকে সোমবারের কোনো এক সময়ে কুপিয়ে ও গলা কেটে তাদের হত্যা করা হয়।

নিহতরা হলেন- উপজেলার বারোয়ারী বটতলা এলাকার কালিচরণ সরকারের ছেলে বিকাশ সরকার (৪৫), তার স্ত্রী স্বর্ণা রানী সরকার (৪০) ও মেয়ে দশম শ্রেণির শিক্ষার্থী পারমিতা সরকার তুষি (১৫)।

বিকাশ সরকার উপজেলা শহরে ওষুধের ব্যবসা করতেন। তার বড় ভাই প্রকাশ সরকার তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি। মেয়ে তুষি তাড়াশ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ছিলেন।

তাড়াশ থানার ওসি নজরুল ইসলাম জানান, দুইদিন ধরে তাদের কোনও খোঁজ পাচ্ছিলেন না স্বজনরা। মোবাইলে যোগাযোগ করতে ব্যর্থ হয়ে বাসায় আসেন। ঘরে তালা দেখে থানায় খবর দেন স্বজনরা। সোমবার রাত ২টার দিকে তালা ভেঙে ঘরে ঢুকে মা-বাবা ও মেয়ের লাশ উদ্ধার করা হয়।

ওসি নজরুল জানান, ঘরে ডাকাতি বা অন্য কোনো অপরাধের আলামত এখনও পাওয়া যায়নি। বিকাশের পরনে ছিল প্যান্ট শার্ট, হাতে চাবির রিঙ। তার স্ত্রীর পোশাক, স্যান্ডেল স্বাভাবিক ছিল। এসব দেখে ধারণা করা হচ্ছে, ঘটনায় জড়িতরা তাদের পরিচিত, বাসায় যাতায়াত ছিল।

হত্যাকাণ্ডে কারণ অনুসন্ধানে পুলিশের একাধিক টিম কাজ করছে বলেও জানান ওসি।

উল্লাপাড়া সার্কেলের (উল্লাপাড়া-তাড়াশ) সহকারী পুলিশ সুপার অমৃত কুমার সূত্রধর জানিয়েছেন, স্বজন ও প্রতিবেশীরা তাদেরকে সর্বশেষ শনিবার দেখতে পাওয়ার কথা বলেছেন। হত্যাকণ্ডের আলামত সংগ্রহ করা হয়েছে। ময়নাতদন্তের জন্য তিনজনের মরদেহ হাসপাতালে পাঠানো হচ্ছে।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist