Beta
সোমবার, ৪ মার্চ, ২০২৪

স্ত্রীকে চমকে দিতে ফুটবল মাঠে তাসের জাদু

হ্যাটট্রিক করা আকরাম আফিফ দেখিয়েছেন তাসের জাদু।

উদযাপনের কত ধরনই না হয়। গোলের পর কর্নার ফ্লাগের কাছে অদ্ভুত নাচে হৃদয় কেড়েছিলেন ক্যামেরুনের ফুটবলাররা। লিওনেল মেসির বার্নাব্যুতে জার্সি খুলে সেই উদযাপন কিংবা ক্রিস্তিয়ানো রোনালদোর বিখ্যাত ‘সিইউউউ’-সবই হৃদয়কাড়া।

এএফসি এশিয়ান কাপ ফাইনালে কাতারের আকরাম আফিফ যা করলেন, এমন কিছু কল্পনাও করেনি কেউ। ম্যাচে তিনটি পেনাল্টি পেয়েছিল কাতার। তিনটিই জালে জড়িয়ে হ্যাটট্রিক করেন আকরাম আফিফ।

প্রথম গোলের পর কিছুটা ঝুঁকে পায়ের মোজার ভাজে রাখা একটা তাস বের করেন আফিফ। সেই তাসে ছবি ছিল তার নিজের। জাদুকরের মত কিছুক্ষণ হাত ঘোরানোর পর সেই ছবি নিমিষে হাওয়া! এর বদলে দেখা মিলল ‘এস’ শব্দটা।

 কীভাবে ফুটবল মাঠে এমন তাসের জাদু দেখালেন আকরাম? ভিডিওটা ভাইরাল সামাজিক যোগাযোগ মাধ্যমে। এক দর্শক এর নিচে মন্তব্য করেছেন,‘‘ আমার দেখা ফুটবলের সেরা উদযাপন।’’

তা কি মনে করে ছবি গায়েব করে দিয়ে এস শব্দটা নিয়ে আসলেন আকরাম? ম্যাচ শেষে এমন প্রশ্নের জবাবে তিনি জানালেন, ‘‘আমার স্ত্রীর নামের প্রথম অক্ষরটা এস। ওর বাড়ি কুয়েতে। এই ফাইনালটাই প্রথমবার স্টেডিয়ামে এসে দেখেছে ও। তাই স্ত্রীকে চমকে দিতে করেছি তাসের জাদু।’’

টুর্নামেন্ট জুড়ে অবশ্য পায়ের জাদু দেখিয়ে গেছেন আকরাম। সর্বোচ্চ ৮ গোল করে তিনিই জিতেছেন গোল্ডেন বুট। পাশাপাশি জিতেছেন টুর্নামেন্ট সেরার পুরস্কারও।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist