Beta
শনিবার, ১৫ জুন, ২০২৪
Beta
শনিবার, ১৫ জুন, ২০২৪

বলিউডে যা আসছে জানুয়ারিতে

Combo Cine
Picture of সকাল সন্ধ্যা ডেস্ক

সকাল সন্ধ্যা ডেস্ক

বছরের সবে শুরু, আর প্রথম মাসেই পাঁচটি তারকাখচিত বিগবাজেট সিনেমা মুক্তি পাচ্ছে বলিউডে। হৃতিক রোশন, দিপিকা পাডুকোন ও অনিল কাপুর অভিনীত ‘ফাইটার এবং বিজয় সেতুপতি ও ক্যাটরিনা কাইফের ‘মেরি ক্রিসমাস’ নিয়ে রয়েছে আগ্রহ। মোদ্দা কথা জানুয়ারি মাসে জমজমাট সব সিনেমা পাচ্ছেন দর্শকরা।

তওবা তেরে জালওয়া

সিনেমায় দীর্ঘ বিরতির পর ‘গাদার টু’-তে প্রত্যাবর্তন করা আমিশা পাটেলের ‘তওবা তেরে জালওয়া’ বলিউডে এবছর মুক্তি পাওয়া প্রথম সিনেমাগুলোর একটি। আত্মকেন্দ্রিক এক আবাসন ব্যবসায়ী আর এক নারী যে খুঁজে ফিরে বেড়াচ্ছে তার স্বপ্নের রাজকুমারকে, সেই ঘটনা নিয়েই সিনেমাটি। এতে আরও অভিনয় করেছেন যতীন খুরানা আর পোলিশ-ভারতীয় অভিনেত্রী এঞ্জেলা ক্রিসলিঞ্জকি। সিনেমাটি হলে আসবে জানুয়ারির ৫ তারিখ। 

মেরি ক্রিসমাস

নানা কারণে মুক্তি পিছিয়ে যাওয়া শ্রীরাম রাঘবন নির্মিত ‘মেরি ক্রিসমাস’ অবশেষে সিনেমা হলগুলোতে আসছে এই মাসে। তামিল সুপারস্টার বিজয় সেতুপতি ও ক্যাটরিনা কাইফ অভিনীত সিনেমাটির গল্প বড়দিনের আগের রাতের এক সাধারণ ডেইট কীভাবে ভয়ংকর পরিণতির দিকে চলে গেল, তা নিয়ে। সিনেমাটি হিন্দি ও তামিল দুই ভাষায় নির্মিত হয়েছে, যাতে পার্শ্ববর্তী চরিত্রে আলাদা অভিনেতারা কাজ করছেন। হিন্দি ভার্সনে দেখা যাবে সঞ্জয় কাপুর ও বিনয় পাঠককে, তামিল ভার্সনে থাকছেন রাধিকা সরথকুমার ও শানমুগারাজার মতো অভিনেতারা। সিনেমাটি হলে মুক্তি পাচ্ছে জানুয়ারির ১২ তারিখ।  

রুসলান

অ্যাকশন-থ্রিলার ঘরানার সিনেমাটির মূল চরিত্রে অভিনয় করেছেন সালমান খানের ভগ্নিপতি আয়ুশ শর্মা ও নবাগতা সুশ্রী মিশ্রা। করণ ভুটানি পরিচালিত সিনেমাটি মুক্তি পাচ্ছে জানুয়ারির ১২ তারিখ।   

https://www.youtube.com/watch?v=hUgd8PvsIKQ&ab_channel=SriSathyaSaiArts

ম্যাঁয় অটল হুঁ

ফার্স্ট লুকে চেনাই যাচ্ছিল না পঙ্কজ ত্রিপাঠীকে। ভারতের সাবেক প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপায়ীর রাজনৈতিক ও ব্যক্তিগত জীবন নিয়ে সিনেমাটি পরিচালনা করেছেন রবি যাদব। হলে মুক্তি পাচ্ছে জানুয়ারির ১৯ তারিখ।  

ফাইটার

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘ফাইটার’- এর জন্য অধীর আগ্রহ দর্শকদের। ফাইটার-জেট পাইলটদের ঘটনা নিয়ে বিগবাজেটের এই সিনেমাটিতে অভিনয় করছেন হৃতিক রোশন, দীপিকা পাডুকোন ও অনিল কাপুর। চোখ ধাঁধানো কিছু আকাশযুদ্ধের দৃশ্য দিয়ে দর্শকদেরকে মুগ্ধ করেছে ট্রেলারটি, যা কিছুটা মনে করিয়ে দেয় টম ক্রুজের ‘টপ গান’ সিনেমাগুলোর কথা। ফাইটার মুক্তি পাচ্ছে জানুয়ারির ২৫ তারিখ।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত