Beta
সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪

বাইকে ছিল ২ কিশোর, ট্রাক চাপায় গেল প্রাণ

প্রতীকী ছবি।

বগুড়া সদরের সাবগ্রাম এলাকায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী দুই স্কুলছাত্র নিহত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার বড়িয়া বটতলায় দ্বিতীয় বাইপাস মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

এ তথ্য নিশ্চিত করেন নারুলী পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) সাজ্জাতুল ইসলাম। তিনি বলেন, মোটরসাইকেল আরোহী দুজনই ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী, মহানুর ইসলাম ও সিফাত। সম্পর্কে তারা মামাতো-ফুফাতো ভাই।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, মহানুর শহরের বেসরকারি করতোয়া মাল্টিমিডিয়া স্কুল অ্যান্ড কলেজের ষষ্ঠ শ্রেণির ছাত্র। সে বগুড়ার গাবতলী উপজেলার পারানীপাড়া গ্রামের মো. সুমনের ছেলে। তার ভাই সিফাত একই উপজেলার বৈঠাভাঙ্গা গ্রামের উজ্জল হোসনের ছেলে, সেও ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। তারা শহরের কৈপাড়া এলাকায় ভাড়া থাকেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে মহানুর আর সিফাত দ্বিতীয় বাইপাসের ফিলিং স্টেশন থেকে মোটরসাইকেলে তেল নিয়ে বাড়ি ফিরছিল। পথে ওই সড়কের বড়িয়া বটতলা মোড় এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের ধাক্কা দেয়। ট্রাকটি একটি দুধবাহী লরিকে ওভারটেক করার চেষ্টা করছিল। ধাক্কায় মোটরসাইকেল থেকে পড়ে যায় ওই দুই ছাত্র। এরপর ট্রাকটি তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারায় তারা।  

দুর্ঘটনার পর ট্রাকটি জব্দ করা হলেও চালক ও তার সহকারী পালিয়ে গেছে বলে জানান এসআই সাজ্জাতুল ইসলাম। তিনি বলেন, দুই কিশোরের মরদেহ উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist