Beta
রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪

ইঁদুর মারার ফাঁদে গেল দুই কৃষকের প্রাণ

ss-gopalgonj-24-3-24

জমিতে ইঁদুরের উৎপাত ঠেকাতে পাতা হয়েছিল বৈদ্যুতিক ফাঁদ। সেই ফাঁদে জড়িয়ে মৃত্যু হয়েছে দুই কৃষকের। শনিবার রাতে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের দুটি জমিতে এ ঘটনা ঘটে।

প্রাণ হারানো দুই কৃষক হলেন- উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের মান্নান শেখের ছেলে কালু শেখ (২৫) এবং একই গ্রামের বিশ্বেস্বর বিশ্বাসের ছেলে সনাতন বিশ্বাস (৬৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার রাতে নিশ্চিন্তপুর গ্রামের কালু শেখ নিজের বোরো ধানের জমিতে পুঁতে রাখা বাঁশ তুলতে যাচ্ছিলেন। পথিমধ্যে একই গ্রামের হারুন মোল্লার জমিতে পৌঁছালে তিনি ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে জড়িয়ে পড়েন। ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

দীর্ঘ সময় পরও বাড়ি ফিরে না আসায় খুঁজতে গিয়ে কালু শেখকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন তার স্ত্রী।

কালু শেখের মৃত্যুর খবর শুনে তাকে দেখতে যাচ্ছিলেন একই গ্রামের সনাতন বিশ্বাস। পথে তাজির মিয়া নামে এক কৃষকের জমিতে পৌঁছালে সেখানে ইঁদুর মারার ফাঁদে আটকা পড়েন সনাতন। তারও ঘটনাস্থলে মৃত্যু হয়।

কাশিয়ানী উপজেলার রামদিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন বলেন, মরদেহ দুটি উদ্ধার করে রামদিয়া পুলিশ ফাঁড়িতে নিয়ে আসা হয়। পরে পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া লাশ দুটি তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist