Beta
বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪
Beta
বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪

বৃষ্টির সম্ভাবনা নেই, বাড়বে দিনের তাপমাত্রা

শৈত্যপ্রবাহ না থাকলেও ঠান্ডার অনুভুতি থাকবে, বলছেন আবহাওয়াবিদ। সম্প্রতি মাদারীপুর থেকে তোলা ছবি - সকাল সন্ধ্যা
শৈত্যপ্রবাহ না থাকলেও ঠান্ডার অনুভুতি থাকবে, বলছেন আবহাওয়াবিদ। সম্প্রতি মাদারীপুর থেকে তোলা ছবি - সকাল সন্ধ্যা
Picture of প্রতিবেদক, সকাল সন্ধ্যা

প্রতিবেদক, সকাল সন্ধ্যা

মাঘের শীতে বৃহস্পতিবার কষ্টের মাত্রা বাড়িয়েছে বৃষ্টি। তবে বৃষ্টির সম্ভাবনা আপাতত আর নেই বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

আবহাওয়াবিদ হাফিজুর রহমান শুক্রবার সকালে সকাল সন্ধ্যাকে জানান, আকাশ আংশিক মেঘলা থাকতে পারে। তবে  সারাদেশের আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। বৃষ্টির সম্ভাবনা আপাতত নেই।

তিনি জানান, শৈত্যপ্রবাহ আপাতত নেই। ঠান্ডার অনুভুতি থাকবে। তবে তাপমাত্রা বাড়তে শুরু করবে।

আবহাওয়ার পূর্বাভাস

শুক্রবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।

কুয়াশা

মধ্যরাত থেকে সকাল পর্যন্ত দেশের নদী-অববাহিকায় মাঝারি থেকে ঘন কুয়াশা এবং অন্যত্র হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে। কুয়াশার কারণে বিমান চলাচল, অভ্যন্তরীণ নৌ পরিবহন এবং সড়ক যোগাযোগে সাময়িকভাবে বিঘ্ন ঘটতে পারে।

তাপমাত্রা

সারাদেশে রাতের তাপমাত্রা এক থেকে দুই ডিগ্রি সেলসিয়াস কমতে পারে এবং দিনের তাপমাত্রা এক থেকে দুই ডিগ্রি সেলসিয়াস বাড়তে পারে। দেশের উত্তরপশ্চিমাঞ্চলের কোথাও কোথাও দিনে ঠান্ডা পরিস্থিতি বিরাজ করতে পারে।

বৃহস্পতিবার দেশে সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয় কক্সবাজারে, ২৭ ডিগ্রি সেলসিয়াস। শুক্রবার দেশে সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড হয়েছে পঞ্চগড়ের তেঁতুলিয়ায়, ৯ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত