Beta
সোমবার, ২০ মে, ২০২৪
Beta
সোমবার, ২০ মে, ২০২৪

চকরিয়ায় হত্যা মামলার ২ আসামি খুন

প্রতীকী ছবি
প্রতীকী ছবি
Picture of আঞ্চলিক প্রতিবেদক, কক্সবাজার

আঞ্চলিক প্রতিবেদক, কক্সবাজার

কক্সবাজারের চকরিয়ায় এক হত্যা মামলার দুই আসামিকে কুপিয়ে ও গুলি করে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

পুলিশ বলছে, মঙ্গলবার রাত ৮টার দিকে উপজেলার মানিকপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের উত্তর পাড়া নবীন ক্লাব এলাকায় এ হত্যাকাণ্ড হয়।

নিহত মো. সেলিম (৪৩) এলাকার নূর মোহাম্মদের ছেলে এবং শফিউল আলম (৪৪) আবু সালামের ছেলে। তারা একই এলাকার আবু বক্কর হত্যা মামলার আসামি ছিলেন।

মানিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিমুল হক আজিম জানান, গত ইউপি নির্বাচনের পর থেকে ১ নম্বর ওয়ার্ডের সদস্য জাহেদুল ইসলাম ও হত্যা মামলায় জামিনে থাকা আসামি সেলিমের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে উত্তেজনা চলছিল।

এর জের ধরে মঙ্গলবার রাতে জাহেদুলের নেতৃত্বে একদল দুর্বৃত্ত কিরিচ দিয়ে সেলিম ও শফিউলকে এলোপাতাড়ি কুপিয়ে জখম ও গুলি করে পালিয়ে যায়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে নিলে চিকিৎসক সেলিমকে মৃত ঘোষণা করেন। শফিউলের অবস্থা গুরুতর হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর সিদ্ধান্ত নেয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। চট্টগ্রাম মেডিকেলে নেওয়ার পথে রাত ১টার দিকে মারা যান শফিউল।

চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে দ্বন্দ্বের জেরে এ হত্যার ঘটনা ঘটেছে। জড়িতদের ধরতে অভিযান চলছে।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত