Beta
বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪
Beta
বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪

কুমিল্লা না রংপুর? তামিম বললেন প্রস্তুত আছি যে কারও জন্য

efa71041-476d-490f-972e-2f5dd7fa6863
Picture of ক্রীড়া প্রতিবেদক

ক্রীড়া প্রতিবেদক

পিছিয়ে পড়ে প্লে অফে উঠে আসা দল ফরচুন বরিশাল। কিন্তু লিগ পর্বের শেষ থেকে যেন পুরোদমে জ্বলে উঠেছেন তামিম ইকবালরা। তামিম নিজে রান করলেন, দলের বিদেশি অলরাউন্ডার কাইল মায়ার্স ম্যাচ জেতাচ্ছেন। সব কিছুই বরিশালের পক্ষেই যাচ্ছে।

নিজেদের এই সুসময়ের ওপর ভরসা রেখেই দ্বিতীয় কোয়ালিফায়ারের জন্য প্রস্তুত আছেন তামিম ইকবাল। সোমবার ম্যাচ শেষে পুরস্কার বিতরণীতে জানালেন ২৮ ফেব্রুয়ারি যে দলই আসুক তার সমস্যা নেই।

ফাইনালে ওঠার লড়াইয়ে তামিমদের প্রতিপক্ষ হতে পারে রংপুর রাইডার্স বা কুমিল্লা ভিক্টোরিয়ান্স। সোমবার প্রথম কোয়ালিয়ারের পরাজিত দল খেলবে বরিশালের বিপক্ষে। ওই ম্যাচ নিয়ে তামিম বলেছেন, “দুই দলই দারুণ, ভালো খেলছে। দ্বিতীয় কোয়ালিফায়ারে যেই আসুক না কেন সমস্যা নেই। আমাদের যদি ফাইনালে যেতে হয় দুই দলের বিপক্ষেই খেলতে হবে। আমরা তাই নিজেদের ভালো এবং খারাপ দিকগুলো নিয়ে ভাবতে চাই। ২৮ তারিখ যেই আসুক আমরা প্রস্তুত আছি।”

সোমবার টুর্নামেন্টে নিজের তৃতীয় হাফসেঞ্চুরি করে এক আসরে চারশো রান পার করেছেন তামিম। এই কীর্তি অবশ্য তার আরও আছে। এর আগে ২০১৬, ২০১৯, ২০২২ সালেও এক আসরে চারশো পার করেছিলেন তামিম। চারটি বিপিএলে  চারশো রান করা একমাত্র বাংলাদেশি ব্যাটারও তিনি।

তবে কাইল মায়ার্সের সঙ্গে জুটির সময় তামিমের ব্যাটে ছক্কার মার ছিল না একটিও। তামিম জানালেন অপরপ্রান্তে মায়ার্স মেরে খেললেন ছক্কা মারার ইচ্ছা তার হয়নি, “না, আমি মায়ার্সের মতো খেলার চেষ্টা করিনি। ও ওই রকম বড় শট খেলে। আর আমার খেলার ধরনটা ভিন্ন। আমি চাই নিজের খেলাতেই থাকতে। তবে কাইল দুর্দান্ত পারফরম করেছে। বল ও ব্যাট হাতে সে আমাদের জন্য দারুণ করেছে।”

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত