Beta
রবিবার, ১৪ জুলাই, ২০২৪
Beta
রবিবার, ১৪ জুলাই, ২০২৪

ভাইয়ের হাতে খুন হয়েছিলেন শিমু : পিবিআই

শাহনাজ আক্তার শিমু
শাহনাজ আক্তার শিমু
Picture of প্রতিবেদক, সকাল সন্ধ্যা

প্রতিবেদক, সকাল সন্ধ্যা

নিজের ঘরে পড়ে ছিল প্রবাসী মোশারফ হোসেনের স্ত্রী শাহনাজ আক্তার শিমুর লাশ। তদন্ত শেষে জানা গেল, শিমু খুন হয়েছিলেন তার ভাইয়ের হাতে।

গাজীপুরের কাপাসিয়া উপজেলায় সিংহশ্রী ইউনিয়নের পূর্ব ভিটিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। হত্যাকাণ্ডের শিকার শাহনাজ আক্তার শিমু দক্ষিণ কোরিয়াপ্রবাসী মোশারফ হোসেনের স্ত্রী। গাজীপুর পিবিআইয়ের পুলিশ সুপার মোহাম্মদ মাকছুদের রহমান সংবাদ বিজ্ঞপ্তিতে এসব কথা জানান।

এ ঘটনায় নিহত শিমুর ছোট ভাই কাপাসিয়ার কুলগঙ্গা গ্রামের কামরুজ্জামান রুবেল (৩৬) এবং শেরপুর জেলার শ্রীবর্দী থানার মান্দারবাড়ি গ্রামের মিনাল ওরফে মিষ্টারকে (২১) গ্রেপ্তার করা হয়।

মামলার এজাহার থেকে জানা যায়, গত ২ এপ্রিল সকালে শিমুর কোন সাড়া শব্দ না পেয়ে প্রতিবেশিরা জানালা দিয়ে দেখেন শিমুর মরদেহ হাত-পা বাঁধা মরদেহ খাটের উপর পড়ে আছে। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে তার মরদেহ উদ্ধার করে। পরে পিবিআই গাজীপুর জেলার একটি টিম শিমু হত্যার প্রকৃত রহস্য উদঘাটনে তদন্তে নামে।

পিবিআই গাজীপুর জানিয়েছে, বন্ধুকে নিয়ে বোনের ঘরে চুরি করতে গিয়েছিলেন রুবেল। কিন্তু শিমু টের পেয়ে চিৎকার শুরু করলে হাত-পা বেঁধে শ্বাসরোধে হত্যা করা হয় তাকে। পরে টাকা ও স্বর্ণালংকার লুট করে পালিয়ে যায় দুজন।

মামলার তদন্তকারী কর্মকর্তা গাজীপুর পিবিআইয়ের উপ-পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ সালেহ ইমরান জানান, রুবেলকে গ্রেপ্তারের পর তার কাছ থেকে স্বর্ণ বিক্রির নগদ ৫৭ হাজার টাকা ও হত্যার আলামত উদ্ধার করে মিনালকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর তারা ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত