Beta
বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪
Beta
বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪

মোস্তাফিজ বোলিং করেছেন ফাইনালে খেলবেনও

মোস্তাফিজ-৫০
Picture of ক্রীড়া প্রতিবেদক

ক্রীড়া প্রতিবেদক

মাথায় বলের আঘাত পাওয়ার পর কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশ থেকে ছিটকে গেছেন মোস্তাফিজুর রহমান। সেই থেকে বোলিং আক্রমণ সাজাতে একটু বেগ পেতে হয়েছে কুমিল্লাকে। তবে বিপিএল ফাইনালের আগে কুমিল্লার জন্য স্বস্তির খবর মোস্তাফিজের ফিট হয়ে ওঠা। কোচ মোহাম্মদ সালাউদ্দিন ফিজের খেলার ব্যাপারেও নিশ্চয়তা দিলেন।

১৮ ফেব্রুয়ারি চট্টগ্রামে অনুশীলনের সময় মাথায় বলের আঘাত পান মোস্তাফিজ। আঘাতের জায়গায় পাঁচটি সেলাই লেগেছিল ফিজের। সেই থেকে বিশ্রামে এই পেসার। মোস্তাফিজের অভাবে বোলিং লাইনআপ সাজাতে তরুণ রোহানাত দৌলা বর্ষণকেও খেলিয়েছে কুমিল্লা।

তবে ফাইনালে আবার মোস্তাফিজকে পাচ্ছে চারবারের চ্যাম্পিয়নরা। মোস্তাফিজ খেলবেন কিনা এমন প্রশ্নের জবাবে সালাউদ্দিন বলেছেন, “হ্যাঁ, ইনশাআল্লাহ সে (মোস্তাফিজ) খেলবে।”

যে কোন টুর্নামেন্টের ফাইনাল এমনিতেই গুরুত্বপূর্ণ। তার ওপর কুমিল্লার জন্য এবারের ফাইনাল শিরোপা ধরে রাখার লড়াই। জিতলে হ্যাটট্রিক শিরোপা জয়ী হবে কুমিল্লা। এই সময়ে মোস্তাফিজকে খেলানোর ব্যাপারে আর দ্বিতীয়বার ভাবেননি সালাউদ্দিন।

জানিয়েছেন, “মোস্তাফিজকে আমি সারা জীবনই চাইবো আমার দলে। সে বাংলাদেশের জন্য বড় সম্পদ এবং কুমিল্লার জন্যও অনেক সার্ভিস দিয়েছে। যে কোন কোচই চাইবে সে যেন দলে থাকে। অবশ্যই তার অভিজ্ঞতা এবং এই ফরম্যাটে সে সবসময়ই ভালো সার্ভিস দিয়েছে তো সে থাকলে আমার জন্য দলের জন্য অবশ্যই ভালো।”

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত